বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

২১২৫ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী প্রতিনিধি / ১৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩, ১১:১৭ পূর্বাহ্ন

গহিন জঙ্গলের ভিতরে পরিত্যাক্ত ঘরে মদের কারখানা তৈরী করে মদ প্রস্ততকালে ২১২৫ লিটার চোলাইমদ সহ ০২ জন মাদক ব্যবসায়ী র‍্যাব-৫, সিপিসি-১ এর অভিযানে গ্রেফতার।

গ্রেফতারকৃত শ্রী জাসদ টুডু (২৭) এবং শ্রী হিরালাল মরমু (৩০) এলাকার পেশাদার মাদক ব্যবসায়ী। গহীন জঙ্গলের ভিতরে পরিত্যাক্ত ঘরে মদের বিশাল কারখানা তৈরী করে। সেখানে তারা প্রতিনিয়ত মদ প্রস্তুত করে বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ী, মাদকসেবী এবং এলাকার যুবকদের মাঝে খুচরা এবং পাইকারী দরে বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে র্যাবের একটি চৌকষ আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে বিপুল পরিমাণ মদ এবং মদ প্রস্তুতের বিভিন্ন উপকরণসহ হাতেনাতে গ্রেফতার করে।

অভিযানটি ২৪ ডিসেম্বর ২০২৩ ইং তারিখ ১৪:৪০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মোহনপুর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামস্থ এলাকায় পরিচালনা করে চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ১। শ্রী জাসদ টুডু (২৭), পিতা- মৃত দেবেন টুডু, মাতা-মাখোয়া টুডু, ২। শ্রী হিরালাল মরমু (৩০), পিতা- মৃত মাংরা মুরমু, মাতা-বদনী টুডু, উভয় সাং-বাবু ডাইং, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী’দ্বয়কে চোলাই মদ ২১২৫ লিটার এবং চোলাই মদ প্রস্তুত করণের বিভিন্ন উপকরণ সহ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর