মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

যশোরে চাঁদা না পেয়ে স্যানিটারী দোকানে হামলা ও লুটপাট

কুষ্টিয়া অফিস // / ১০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩, ৮:০৫ অপরাহ্ন

যশোর সদরের জেল রোডের বেলতলা বাজারে স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জুয়েল, আয়ুব, শাহাদাৎ ও তার সন্ত্রাসী পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে না পেয়ে মেসার্স রাফিদ স্যানিটারীতে হামলা ও লুটপাট করে।

এরা সকলে যশোর কোতোয়ালি থানাধীন ঘোপ বউ বাজার এলাকার বাসিন্দা।

যশোর জেলরোড এলাকায় গত বুধবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় মেসার্স রাফিদ স্যানিটারীতে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

সিসি টিভি ফুটেজে দেখা যায়, প্রথমে কয়েকজন দোকানে এসে চাঁদা চান, এনিয়ে দোকানের কর্মকর্তাদের সাথে কথা কাটাকাটি করতে থাকেন। এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে কর্মকর্তার উপরে সন্ত্রাসী হামলা শুরু করে।ফুটেজে আরও দেখা যায় দোকানের বিভিন্ন অংশে তারা ভাংচুর করে।

এ ঘটনায় দোকানের মালিক মো: হায়দার আলী বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে মো: হায়দার আলী বলেন, গত বুধবার ( ২০ ডিসেম্বর) আনুমানিক সকাল সাড়ে ১১ টায় হঠাৎ স্থানীয় শীর্ষ সন্ত্রাসী জুয়েল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার দোকানে ভাঙচুর, চাঁদাবাজি ও আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে। চাঁদার টাকা না দেওয়ায় আমার দোকানের উপর হামলা করে এবং আমাকে মারধোর করে। পরে আমাকে জিম্মি করে জোর পূর্বক ৫০ হাজার টাকা ও দোকানের মালামাল লুট করে নিয়ে যায়। বাকি টাকা দুই একদিনের মধ্যে দেওয়ার কথা বলে। অন্যথায় প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

এ ঘটনার পর তিনি চরম আতঙ্কের মধ্যে থানা পুলিশের স্মরনাপন্ন হন।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। সরজমিনের তদন্ত করে অভিযোগকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর