সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আচরণবিধি লঙ্ঘন: কারণ দর্শানো নোটিশের জবাব এমপি পূত্রের 

কুষ্টিয়া অফিস // / ৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩, ৭:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘণের অভিযোগে ইস্যুকৃত শো-কজ নোটিশের জবাব দিয়েছেন এমপি পূত্র শাইখ আল জাহান।

বুধবার দুপুরে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক গণের সমস্বয়ে গঠিত নির্বাচন অনুসন্ধান কমিটির নিকট। তবে এই কারণ দর্শানো নোটিশের জবাব কি দিয়েছেন তা কমিটির নিকট সন্তোষজনক হয়েছে কি না তা জানা যায়নি।

তবে কুষ্টিয়া জেলা নির্বাচন অনুসন্ধান কমিটি সূত্রে জানান হয়েছে, যে প্রেক্ষাপট বিশ্লেষনসহ প্রাপ্ত জবাবের ভিত্তিতে সংশ্লিষ্ট প্রার্থীর বিরুদ্ধে কোন দন্ড প্রদান করা হয়নি, নির্বাচন কমিশনে প্রেরিত মতামত ভিত্তিক প্রতিবেদন পাওয়ার পর যা সিদ্ধান্ত দেয়া হবে সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সংসদীয় আসন-৭৫, কুষ্টিয়া-১ দৌলতপুরে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহানের ছেলে শাইখ আল এক নির্বাচনী মতবিনিময় সভায় উপস্থিত জনগনের মাঝে অত্র এলাকার রাস্তা পাকাকরণের প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা করে কার্যত: নির্বাচনী আচরণ বিধিমালা- ২০০৮ এর ১২ ধারার বিধি লঙ্ঘন করেন।

 

বিষয়টি গণমাধ্যমে প্রকাশ হয় এবং অনুসন্ধান কমিটির দৃষ্টিগোচর হওয়ায় সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় দায়িত্বপ্রাপ্ত অনুসন্ধান কমিটির চেয়ারম্যান কুষ্টিয়ার যুগ্ম জেলা ও দায়রা জজ মোহা: আসাফ-উদ-দৌলা সাক্ষরিত চিঠিতে সশরীরে অথবা মনোনীত প্রতিনিধির মাধ্যমে লিখিতভাবে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দিয়ে গত সোমবার ১১ ডিসেম্বর কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আ ক ম সরওয়ার জাহানের ছেলে শাইখ আল জাহানকে এই নোটিস দিয়েছিলেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে আলাপকালে আ ক ম সরওয়ার জাহানের ছেলে শাইখ আল জাহান (শুভ্র) জানান, ‘বুধবার বেলা ১১ টায় আদালতে হাজির হয়ে আমার বিরুদ্ধে আনীত অভিযোগের ব্যাখ্যাসহ লিখিত জবাব দাখিল করেছি’।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর