বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা বিএনপির সভাপতি সা:সম্পাদক নাশকতা মামলায় গ্রেফতার

কুষ্টিয়া অফিস // / ১৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩, ২:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় দলীয় কার্যালয়ের সামনে থেকে জেলা বিএনপির সভাপতি সাবেক সাংসদ সৈয়দ মেহিদী আহমেদ রুমীকে, মজমপুর দাদাপুর সড়কের নিজ বাসা থেকে সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন, ও দৌলতপুর উপজেলা বিএনপির সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লাকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১০ টা থেকে দুপুর ১২টার মধ্যে এসব নেতৃবৃন্দকে আটক করা হয়ে বলে পারিবারিক সূত্রের দাবি ।

 

জেলা বিএনপির সভাপতি সৈয়দ মেহেদী আহমেদ রুমীর স্ত্রী ফাহিমা রুমীর অভিযোগ, কোন প্রকার মামলা বা পরোয়ানা ছাড়াই পুলিশ আমার স্বামীকে ধরেছে। এই রাজনৈতিক কর্মসূচী চলাকালে অযথা হয়রানি করার জন্যই তাকে পুলিশ তুলে নিয়ে গেছে’। আমি অবিলম্বে আমার স্বামীসহ পুলিশী হয়রানী মামলায় আটক বা গ্রেফতারকৃত নেতৃবৃন্দর মুক্তি দাবি করছি’।

 

বিএনপিসহ বিরোধী দল আহুত অবরোধ চলাকালে এসব নেতৃবৃন্দদের আটকের বিষয়ে নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবির অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মাহফুজুর রহমান জানান, ,‘জেলার বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে জিজ্ঞাসাবাদের জন্য বেলা সাড়ে ১১টার দিেেক আটক করেছে ডিবি পুলিশ’। এর চেয়ে আরও কোন তথ্য জানার থাকলে সদর ওসির সাথে কথা বলে নিন’।

 

কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক সৈয়দ আশিকুর রহমান জানান, ‘জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে নাশকতা সৃষ্টির অভিযোগে করা মামলায় বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদককে গ্রেফতার করে জিজ্ঞাসাবারদ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর