বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে সাবেক এমপি আব্দুর রউফের নেতৃত্বে বিশাল শান্তি ও উন্নয়ন সমাবেশ

কুষ্টিয়া অফিস // / ১০৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩, ৫:২৪ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীতে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেগা প্রকল্পসহ দেশের উন্নয়ন তুলে ধরে প্রচার-প্রচারণা ও বিএনপি-জামায়াতের অগ্নিসন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে শান্তি ও উন্নয়ন সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ঢল নামে।

গতকাল শনিবার (১৪ অক্টোবর) দুপুরে শান্তি সমাবেশের আয়োজন করেন কুষ্টিয়া -৪ আসনের সাবেক সংসদ সদস্ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ। সকাল হতেই কুমারখালী উপজেলা পরিষদ মাঠে বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগের কর্মী সমর্থকরা ব্যানার ফেস্টুন প্লেকার্ড হাতে মিছিল নিয়ে আসতে থাকেন।

নিমিষেই বিশাল মাঠটি কানায় কানায় ভরে যায়। মাঠে জায়গা সংকুলান না হওয়ায় বেশিরভাগ মাঠের চার পাশের রাস্তায় দাঁড়িয়ে থাকে।হাজার – হাজার মানুষের উপস্থিতিতে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। কুমারখালী- যদুবয়রা সেতু পার হয় এবং শোভাযাত্রা শেষে সেতু সংলগ্ন এলাকায় শান্তি ও উন্নয়ন সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালি-খোকসা-৪ আসনের সাবেজ সংসদ সদস্য আব্দুর রউফ।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ আলতাফ মাহমুদ এর সভাপতিত্বে, সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুভাষ কুমার দত্ত,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির হাসান রিন্টু, সাবেক কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি মহব্বত হোসেন, সাবেক ছাত্রনেতা আব্দুল মজিদ, সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি রবিউল আওয়াল, সাবেক বাগুলাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন খান প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর