বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া ট্রেনে কেটে নারীর মৃত্যু

কুষ্টিয়া অফিস // / ১১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩, ৭:৩২ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরে সোমেলা খাতুন (৬০) নামে এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার বিকালের দিকে মিরপুর উপজেলার কুর্শা ইউনিয়নের কাটদহচর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহত নারী হলেন সদর উপজেলার পার্টিকাবাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নকলোগ্রামের ভবার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায় খুলনা-ঢাকা গামী সুন্দরবন এক্সপ্রেস ঢাকা থেকে ছেড়ে আসার সময় ঘটনা স্থলে পৌছানো মাত্র ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

পরে স্থানীয়রা পোড়াদহ জিআরপি পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

 

এলাকাবাসী ধারণা করছেন ঐ নারী ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করেছে বলে জানা যায়। এ বিষয়ে পোড়াদহ জিআরপি থানার ওসির মুঠো ফোনে ফোন দিলে তিনি রিসিভ করেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর