শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় হত্যা মামলার পলাতক আসামি ইউপি সদস্য গ্রেফতার

কুষ্টিয়া অফিস // / ১১৪৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ মে, ২০২৩, ১০:০৬ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘটিত সংঘর্ষে ২ জন নিহতের ঘটনায় হাটশ হরিপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য রাজা মল্লিককে গ্রেফতার করেছে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব-১২ সিপিসি-১।

শুক্রবার (২৬ মে) রাত ২ টায় কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার শামুখিয়া গ্রামে থেকে এজাহারভুক্ত আসামী গ্রেফতার করা হয়েছে ।

হত্যা মামলার গ্রেফতারকৃত এজাহারভুক্ত আসামি হলেন কুষ্টিয়া সদর উপজেলার বোয়ালদহ এলাকার সবুর মল্লিকের ছেলে মো: রাজা মল্লিক (৪২)।

জানা গেছে, বোয়ালদাহ কান্তিনগর এলাকায় এলাকায় দীর্ঘদিন ধরে জুয়া খেলার আসর বসত। জুয়া খেলাকে কেন্দ্র করে গত শুক্রবার দফায় দফায় দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাতে তাদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এ সংবাদ দুই পক্ষের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়লে রাত ১০টার দিকে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র হাতে একে অপরের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে দুই পক্ষের ওমর আলী ও মিরাজ সর্দার নামে দুইজনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় ওমর আলী ও মিরাজ সর্দারকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় উভয়পক্ষের কমপক্ষের পাঁচজন গুরুতর আহত হন। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গত শনিবার রাতে নিহত ওমর আলীর মেয়ে জেসমিন আক্তার বাদী হয়ে ১১ জনের নামসহ ৮-১০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেন। অপরপক্ষে নিহত মিরাজ সর্দারের স্বজন মিরাজুল ইসলাম বাদী হয়ে ১১ জনের নামসহ ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন।

উক্ত হত্যাকান্ডের ঘটনায় নিহতের মেয়ে বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন, যার মামলা নং-৩৬

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর