বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৬:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া-৪ আসনের (কুমারখালী- খোকসা) স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের শোভাযাত্রা ইনুর আসনে প্রার্থী হতে মিরপুর উপজেলা চেয়ারম্যানের পদত্যাগ কুষ্টিয়া জেলা বিএনপির পক্ষ থেকে গ্রেফতারকৃত কর্মীর পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান প্রি-পেইড মিটার বিপাকে নাকাল ওজোপাডিকো’র গ্রাহকরা বঙ্গবন্ধুর ম্যুরাল ভেঙে ফেললেন জেলা পরিষদ চেয়ারম্যান  কুষ্টিয়ার চার আসনে নৌকা চান বাবা-মেয়েসহ ২৩ জন যুক্তরাষ্ট্রের ডোনাল্ড লুর চিঠিতে কি আছে? কুষ্টিয়ায় বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ মিছিল বকেয়া বিলে বিপাকে বিদ্যুৎ বিভাগ, দায় নিচ্ছে না কেউ আগামী ১০ জানুয়ারি নতুন করে দায়িত্ব নেওয়ার প্রস্তুতি নিয়ে এগোচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় অস্ত্র মামলায় ২০ বছরের কারাদন্ড

Reporter Name / ১২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩, ৪:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়া শহরে হাউজিং চাঁদাগাড়া মাঠে শাটার গান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার মামলায় আবুল হোসেন (৫০) নামে এক জনকে ২০ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরের দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মুহম্মদ আলী আহসান আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। রায় ঘোষনার পর পুলিশী পাহাড়ায় তাকে জেলা কারাগারে প্রেরণ করেন।

সাজাপ্রাপ্ত হলেন সদর উপজেলার মিলপাড়া এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে আবুল হোসেন ওরফে আকরাম।

মামলা সূত্রে জানা যায় গত ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বরে গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া মডেল থানাধীন হাউজিং চাঁদাগাড়া মাঠ এলাকার কবরস্থানের দক্ষিণ পাশে একজন দুস্কৃতিকারী অস্ত্র সহ অবস্থান করছে এমন খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ গেলে অভিযুক্ত ব্যক্তি একটি বাজার করা ব্যাগ নিয়ে দৌড়ে পালাতে গেলে তাকে আটক করে পুলিশ এবং ঐ বাজার করা ব্যাগে তল্লাশী করে দেশীয় তৈরি শাটার গান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় এস আই (নিঃ) ফারুক হোসেন বাদী হয়ে একটি অস্ত্র মামলা দায়ের করেন।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা শাখার এস আই সাহেব আলী তদন্ত শেষে ২০১৮ সালের ৩০ অক্টোররে অভিযুক্তর বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করেন।

অস্ত্র মামলায় আদালতের এই রায়ের বিষয়ে সত্যতা নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের কৌসুলি এ্যাড. অনুপ কুমার নন্দী বলেন, দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে আসামী বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দোহাতীত প্রমানিত হওয়ায় সাক্ষ্য প্রমাণ শেষে আদালত আজ এ রায় ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর