মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া শহরে ভয়াবহ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ মায়ের মৃত্যু

কুষ্টিয়া অফিস // / ১৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়া ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে একটি বাসায় অগ্নিদগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রান্নার জন্য গ্যাসের চুলা জ্বালানোর সাথে সাথে বিস্ফোরণে ৩ জন অগ্নিদগ্ধ হওয়ার পর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় শনিবার মেয়ে এবং রবিবার মায়ের মৃত্যু হয়।

উভয় কে কুষ্টিয়া হাউজিং চাদাগাড়া গোরস্হানে পাশাপাশি দাফন করা হয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। অপরজন নিহত মহিলার দেবর ঢাকায় শেখ হাসিনা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন আছে বলে এলাকা সূত্রে জানা যায়। তার অবস্থা আশংজনক।

১৫ মে সোমবার বিকেলে নিহতদের আড়ুয়াপাড়া ভাড়া বাসায় যেয়ে কাউকে পাওয়া যায় নি। নিহতদের নাম ও বয়স জানতে চাদাগাড়া গোরস্থানে গেলে ইমাম সাহেবের কাছে তথ্য আছে বলে জানা যায়। একজন কর্মচারী মা ও মেয়ের পাশাপাশি কবর দেয়ার বিষয়টি নিশ্চিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর