মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাংবাদিক খালিদ হাসান রিংকু`র জন্মদিন আজ

Reporter Name / ৭১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৩ মে, ২০২৩, ৯:৫০ পূর্বাহ্ন

সৃজনশীল সাংবাদিকতায় প্রত্যেকটি সাংবাদিকই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তেমনি একজন সময়ের সাহসী সাংবাদিক খালিদ হাসান রিংকু।

জনপ্রিয় দৈনিক বাংলাদেশ সমাচারের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, সাংবাদিক খালিদ হাসান রিংকুর শুভ জন্মদিন আজ। আজকের এই দিনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন এই সাংবাদিক।

বর্তমানে তিনি কুষ্টিয়া প্রেসক্লাবের সদস্য, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া জেইউকে`র সদস্য, জাতীয় সাংবাদিক সংস্থা কুষ্টিয়া জেলা শাখার সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, কুষ্টিয়া জেলা ইউনাইটেড অনলাইন প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক, জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচারের কুষ্টিয়া জেলা প্রতিনিধি, দৈনিক আরশীনগর পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি, জোনাকি টিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আমাদের কুষ্টিয়া ডট নেট সম্পাদক ও প্রকাশক।

যেখানেই অন্যায় অত্যাচার অপরাধ দুর্নীতি দূঃশাসন সেখানেই নির্ভীক সাহসী সাংবাদিকের পদচারণা। যেকোনো মূল্যে তিনি তুলে নিয়ে আসবেন ঘটনার অন্তরালে থাকা রহস্য।

অপরাধ-অপরাধী যতই দূরে থাকুক না কেন সেখান থেকেই তিনি তার চতুরতা ও একনিষ্ট দক্ষতা দিয়ে বের করেন লুকানো সেই অপরাধের মন্দ কাজের সকল আমলনামা।তিনি সত্যের সন্ধানে নির্ভীক সাংবাদিক।

জন্মদিনের অনুভূতি প্রকাশ করতে গিয়ে খালিদ হাসান রিংকু বলেন, আসলে তেমন কোন অনুভূতি কাজ করছেনা। জন্মদিনে কোন কিছুই করার তেমন প্লান নেই। আমি শুধু আমার আগামী দিনগুলো যাতে ভালোভাবে কাটাতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই এবং সত্যের পক্ষে ও সত্য প্রকাশে জীবনের প্রত্যেকটি দিন যেন কাজে লাগাতে পারি সেজন্য দোয়া চাই।

সাংবাদিক খালিদ হাসান রিংকুর শুভ জন্মদিনে তার আগামীর পথ চলায় সফলতা কামনা করে আমাদের কুষ্টিয়া ডট নেট পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর