মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ৭৮ বোতল ফেন্সিডিল সহ আটক ২

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ৬২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩, ১১:৫০ পূর্বাহ্ন

কুষ্টিয়া সদর থানা পুলিশের এসআই সুফলের সফল অভিযানে ৭৮ বোতল ফেন্সিডিল সহ ২ জনকে আটক করেছে পুলিশ।১৬ এপ্রিল রবিবার রাত ১০টায় মঙ্গলবাড়ীয়া এলাকার মসজিদপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃত আসামিরা হলেন: কুষ্টিয়া শহরস্থ মঙ্গলবাড়ীয়া মসজিদপাড়া এলাকার মো: রেজাউলের ছেলে মোঃ রাকিব (২৯) ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার ফুলবাড়ী (হাজীপাড়া) এলাকার মোঃ সাত্তার মালিথার ছেলে মোঃ খোকন মালিথা (৩৮)।

জানা যায়, কুষ্টিয়া মডেল থানাধীন মঙ্গলবাড়ীয়া মসজিদপাড়াছ মোঃ নজরুল ইসলাম এর বাড়ীর সামনে পাঁকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে। তখন এসআই (নিঃ)/সুফল সরকার সঙ্গীয় এএসআই (নিঃ)/মোঃ শাহীন আলম, এএসআই (নিঃ)/মোঃ উজ্জল হোসেন, কং/১৬৫৫ আরিফুল ইসলাম, কং/৬১৪ মোঃ শফিকুল ইসলামকে নিয়ে অভিযান পরিচালনা করে ৭৮ বোতল ফেন্সিডিল সহ আটক করে। যার কুষ্টিয়া মডেল থানার সাধারণ ডায়েরী নং-১১১৭।

কুষ্টিয়া সদর থানার অফিসার ইনচার্জ মো: শাহাদৎ হোসেন বলেন,মঙ্গলবাড়ীয়া এলাকার মসজিদপাড়া থেকে ৭৮ বোতল ফেন্সিডিল সহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। কুষ্টিয়া সদর থানার মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর