মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

Reporter Name / ৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩, ১:৪৫ অপরাহ্ন

আজ ৯ ই এপ্রিল ২০২৩ ইং, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির উদ্যোগে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের মাননীয় বিচারক শেখ আবু তাহের এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয় সমিতির নতুন ভবনের মিলনায়তনে।

কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম দুলালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ আবু সাঈদের পরিচালনায় বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুষ্টিয়া জজ কোর্টের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর ও সাবেক সভাপতি অ্যাডভোকেট অনুপ কুমার নন্দী, বিজ্ঞ গভমেন্ট প্লিডার (জিপি) ও সাবেক সভাপতি আ.স.ম আখতারুজ্জামান মাসুম, সিনিয়র আইনজীবী ও দেওয়ানী মোকাদ্দোমা বিশেষজ্ঞ অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট দেওয়ান মাসুদ করিম মিঠু, অ্যাডভোকেট সুব্রত কুমার চক্রবর্তী। বিজ্ঞ আইনজীবীগণ মাননীয় জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের এর সহকারী জজ থাকাকালীন এবং জেলা জজ থাকাকালীন বিচার পরিচালনা কার্য সম্পাদনের সময় সংঘটিত বিভিন্ন স্মৃতিচারণ মূলক অভিজ্ঞতা বর্ণনা করেন।

এছাড়াও উপিস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট তানজিলুর রহমান এনাম, সহসভাপতি অ্যাডভোকেট মনোয়ার হোসেন মুকুল, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাতিল মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সাত্তার, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আবদুল্লাহ আল মামুন মোহন, সিনিয়র সদস্য অ্যাডভোকেট রাজীব আহসান রঞ্জু, অ্যাডভোকেট আবু আজম, অ্যাডভোকেট কাজী সিদ্দিক আলী, জুনিয়র সদস্য অ্যাডভোকেট মোকাদ্দেস আলী, অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট উজ্জ্বল হোসেন এবং জুনিয়র সদস্য ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা বার ইউনিটের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট জমিরন খাতুন।

এসময় একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাংস্কৃতিক স্কোয়াডের প্রথম সম্মেলনের স্মরণিকা উপহার হিসেবে মাননীয় জেলা ও দায়রা জজ আবু তাহেরকে উপহার দেন সংগঠনটির কুষ্টিয়া জেলার সাধারণ সম্পাদক ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলার আহবায়ক সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট সাইফুর রহমান সুমন, সহসভাপতি ও জেলা আইনজীবী সমিতি কুষ্টিয়ার লাইব্রেরি সম্পাদক এবং আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের সিনিয়র সদস্য অ্যাডভোকেট সোহেলী পারভীন ঝুমুর, সাংগঠনিক সম্পাদক ও আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া বার ইউনিটের সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটিতে পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন অ্যাডভোকেট শেখ মুহাম্মদ আজিজুর রহমান ও পবিত্র গীতা পাঠ করেন এজিপি অ্যাডভোকেট শীলা রাণী বসু ক্ষমা। সঞ্চালনা করেন জেলা আইনজীবী সমিতি, কুষ্টিয়ার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাসান রাজ্জাক রাজু ও সিনিয়র সদস্য এবং বিজ্ঞ অতিরিক্ত পি.পি. অ্যাডভোকেট নিজাম উদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর