সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় এস আই সুফলের নেতৃত্বে ১০ কেজি গাঁজাসহ মহিলা আটক

কুষ্টিয়া অফিস // / ৮৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩, ৫:১২ অপরাহ্ন

কুষ্টিয়ায় ১০ কেজি গাঁজাসহ রুপালী বেগম (৩৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার বেলা ১২ টার দিকে কোর্ট ষ্টেশন রোডের বারো শরীফ দরবার এলাকা থেকে তাকে আটক করে মডেল থানা পুলিশ। আটকৃত রুপালী বেগম দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি মাঠপাড়া এলাকার জমির মালিথার স্ত্রী।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খাঁন জানান, রুপালী বেগম টেপ দিয়ে মোড়ানো চার প্যাকেট গাঁজা একটি ব্যাগের মধ্যে নিয়ে দৌলতপুর থেকে কুষ্টিয়া শহরের মোল্লাতেঘরিয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে এস আই সুফল সরকার নেতৃত্বে এস আই সেলিম, এস আই জিন্নাহসহ কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি টিম তাকে হাতেনাতে চারটি প্যাকেটে থাকা ১০ কেজি গাঁজাসহ আটক করে। এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় আটককৃত ওই নারীর বিরুদ্ধে মাদক বিরোধী আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি দেলোয়ার হোসেন খাঁন আরো জানান, এই মাদক কারবারের সাথে আরো কেউ জড়িত আছে কি না এ বিষয়ে তদন্ত চলছে।

খালিদ সাইফুল, পরিবর্তনের অঙ্গীকার

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর