শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ কুমারখালি দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ আহত ৫ রাতের গভীরে শেখ হাসিনাকে হঠাৎ কোথায় সরিয়ে নিল ভারত আইন উপদেষ্টা: আওয়ামী লীগকে নিষিদ্ধ করা সমীচীন হবে না দেশের মানুষের প্রতি শেখ হাসিনার চরম ক্ষোভ ছিল: রিমান্ডে মেনন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

প্রতিবন্ধী মাঝে ব্যবসার উদ্দেশ্য প্রশিক্ষন ও বিভিন্ন উপকরণ প্রদান হয়েছে

খালিদ সাইফুল, / ৬৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩, ৭:৫১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সবার সাথে গড়বো প্রতিবন্ধী সংস্থার সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ এনজিও ফউন্ডেশনের অর্থয়নে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে আত্ম-কর্মসংস্থার সৃষ্টি ও উদ্দ্যোক্তা উন্নয়ন ও অর্থিক ব্যবস্থাপনা বিষয়ক প্রশিক্ষন শেষে প্রতিবন্ধীদের মাঝে এ উপকরন বিতরন করা হয়েছে।

৬জন প্রতিবন্ধীদের সিট কাপুর ৩জনের মাঝে বাদাম বিক্রয়ের ঝুড়ি ১জনকে ১০০০ বিসলী ২জনকে চটপটি বিক্রয়ের জন্য গ্যাসের চুলা সিলিন্ডার সহ ২জনকে ছাগল বিতরন করা হয়েছে।

সবার সাথে গড়বো প্রতিবন্ধী সংস্থার সভাপতি মোঃ মেহেরুপা সুলতানা রনির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কষ্টিয়ার মিরপুর উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জামসেদ আলী বিষেশ ছিলেন ৩নং তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আঃ হান্নান মন্ডর ইউপি সচিব মোছাঃ দিলরুবা শারমিন ইউপি সদস্য মোঃ লুৎফর রহমান কম্পন জেলা প্রতিবন্ধী ফেডারেশনের সভাপতি মোঃ সোহেল রানা সাধারন সম্পাদক মোঃ নাজিম উদ্দিন সবার সাথে শিখবো প্রতিবন্ধী সংস্থার সভাপতি স্বপন আহাম্মেদ এসময় বক্তারা বলেন যাদের এ অর্থ প্রদান করা হচ্ছে আগামীতে আমরা সবার খজ খবর নিয়ে দেখবো যে আপনার এ অর্থ দিয়ে কতটুকো উন্নতি করেছেন এবং সবার সাথে গড়বো প্রতিবন্ধী সংস্থার সভাপতি ও সম্পাদককে পতিনীয়ত সবার সাথে যোগাযোগ রখার কথা বলেন বক্তারা আরো বলেন প্রতিবন্ধীদের উন্নয়নের জন্য বাংলাদেশ সরাকার যে ভাবে কাজ করে যাচ্ছে আগামীতে প্রতিবন্ধী ব্যক্তিদের কর্মসংস্থানের জন্য আমাদের সবার এক হয়ে কাজ করতে হবে যাতে প্রতিবন্ধীরা সমাজের আর পাঁচ জন মানুষের মত মাথা উচুঁ করে চলতে পারে। সময় উপস্তিত ছিলেন সবার সাথে গড়বো প্রতিবন্ধী সংস্থার সাধারন সম্পাদক মোছাঃ রাজিয়া সুলতানা এবং সহ-সভাপতি মোঃ আমজাত আলী উপস্তিত ছিলেন।

কেএসসি/স্বপন আহমেদ/১৩২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর