শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

লক্ষাধিক টাকায় চাকরি বিক্রি হলেও শেষ সন্মান পাননা দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের শিক্ষকেরা

কুষ্টিয়া অফিস / ১৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩, ৫:২৪ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুলের অবসরপ্রাপ্ত বিজ্ঞান শিক্ষক ও সাবেক কুষ্টিয়া হোমিও কলেজের অধ্যক্ষ ডা. জামিরুল ইসলাম(৭৩) (ঝুনু স্যার)র আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে বিদ্যালয়ের এসএসসি-৮৬ ব্যাচ।

সেই সাথে প্রিয় এই শিক্ষকের মৃত্যু পরবর্তীতে মরহুমের প্রিয় শিক্ষাঙ্গন ও একসময়ের কর্মস্থল দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুল কর্তৃপক্ষের নির্লজ্জ নির্লিপ্ত ভুমিকার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ৮৬ব্যাচের শিক্ষার্থীরা। একই ভাবে শুক্রবার সকাল ১০টায় হাটশ হরিপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমের জানাযাস্থলে উপস্থিত শিক্ষার্থীরাও তীব্র ক্ষোভ প্রকাশ করেছে স্কুল কর্তৃপক্ষের এমন নির্লিপ্ত কান্ডজ্ঞানহীন দায়িত্ববোধের প্রতি।

সেখানে উপস্থিত মরহুমের সহকর্মী অবসর প্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আতিয়ার রহমান প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, যেখানে জীবনের কর্মময় সময়ের পুরোটা উৎসর্গ করেছি, জীবনের শেষ সময়টাও সেখানে দিয়ে গেলাম, সেই প্রিয় প্রতিষ্ঠানের আজ এই হাল ? বলতে এবং ভাবতেও লজ্জালাগে। মানুষকে তার প্রাপ্য সম্মান ও একটু দোয়া করে দিতে কোন টাকা লাগে না; লাগে আত্মশুদ্ধির তারণা। সহকর্মী জামিরুল আজ আমাদের ছেড়ে চলে গেলেন আমরা সবাই তার বিদেহী আত্মার শান্তি কামনা করি যেনো আল্লাহ তাকে জান্নাতবাসী করেন।

এসময় সেখানে উপস্থিত ইউপি চেয়ারম্যান মরহুম শিক্ষকের ছাত্র এম মুস্তাক হোসেন মাসুদ ও স্কুল কর্তৃপক্ষের এমন দায়িত্বহীনতার নিন্দা জানান।

এসএসসি -৮৬ব্যাচের শিক্ষার্থী হাসান আলী তীব্রক্ষোভ প্রকাশ করেন বলেন, যাদের হাত ধরে দি ওল্ড কুষ্টিয়া হাইস্কুল তিল তিল করে আজকের প্রতিষ্ঠিত রূপলাভ করেছে সেই সব শিক্ষকদের কোন সম্মান মর্যাদা না থাকলেও এই বিদ্যালয়ে মধুর চাক আছে যা দখলে নিতে লক্ষ লক্ষ টাকা খরচ করে ভোট কিনে নির্বাচিত হন পরিচালনা পরিষদের নেতারা। এমন কি এই বিদ্যালয়ের একটা চাকরী বিক্রী হয় লক্ষলক্ষ টাকায় অথচ বিদ্যালয়ের শিক্ষকদের সম্মান মর্যাদা শুন্যের কোটায়। আজকে যারা এমন তুচ্ছ তাচ্ছিল্য বা গুরুত্বহীন মনে করে মরহুম শিক্ষক জামিরুল ইসলামের প্রতি সম্মান দেখাতে কার্পন্য করলেন আগামীতে তারাও এই পরিস্থিতির স্বিকার হবেন নিশ্চিত।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর