শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার

কুষ্টিয়া অফিস / ৮৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৭:৩৭ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুরের জিকে ক্যানেলের শাখা ক্যানেলের পাড় থেকে আবু তৈয়ব (৫৫) নামের এক ব্যক্তির গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি পেশায় একজন নার্সারীর ফুল ব্যবসায়ী।

সোমবার (২১ নভেম্বর) সকাল ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর থানা পুলিশ উপজেলার ফুলবাড়ীয়া ইউনিয়নের শিমুলতলার জিকে ক্যানেলের শাখা ক্যানেলের একটি পাড় থেকে এ মরদেহটি উদ্ধার করে।

নিহত ঐ ব্যক্তি আবু তৈয়বের বাড়ী চট্টগ্রামের বাশখালী এলাকায় তিনি দীর্ঘদিন ধরে আমলা ইউনিয়নের অঞ্জনগাছী এলাকায় ফুলের নার্সারীতে কাজ করতেন। এবং ফুলের ব্যবসা করতেন।

মিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল আলম জানান, আবু তৈয়ব নামের নিহত ঐ ব্যক্তি দীর্ঘদিন ধরে ফুলের ব্যবসার সাথে জড়িত ছিলো। মিরপুর জিয়া রোডের কাছে কয়েকটি নার্সারি রয়েছে। সেখানে হয়তো তার নিয়মিত যাতায়াত থাকতে পারে। সকালে মাঠের কৃষকরা ক্যানেলের পাড়ে মরদেহটি দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ভোরে বা রাতের কোন এক সময় তার মাথায় কিছু দিয়ে আঘাত এবং গলা কেটে হত্যা করা হয়েছে।

মৃত্যুর সঠিক কারণ জানার জন্য পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। তবে কারা কি কারণে এ হত্যাকান্ড ঘটিয়েছে তা তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর