সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন

কুষ্টিয়া অফিস // / ২৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৯:১৮ অপরাহ্ন

আগামীতে এই মাঠ থেকে আরও ভালো খেলা উপহার দিতে চাই

 

কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন বলেছেন, খেলাধুলা ছেলে মেয়েদের মেধা বিকাশের সুযোগ দেয়। প্রতিযোগিতা মূলক মনোভাব গড়ে তোলে, সেইসঙ্গে তারা সুস্বাস্থ্যের অধিকারী হয়। আজকের এই মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় এতো দর্শক খেলা উপভোগ করতে পেরেছে দেখে আমি ভীষণ আনন্দিত। আগামীতে এই মাঠ থেকে আরও ভালো খেলা উপহার দিতে চাই।

সোমবার (২১ নভেম্বর) বিকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলাসদরপুর হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত ‘শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, ‘ফুটবল হচ্ছে সবচেয়ে জনপ্রিয় খেলা-এটা হচ্ছে বাস্তবতা। কাজেই এই আমলাসদরপুর এলাকা থেকে ফুটবল খেলা সামনে এগিয়ে যাক, সেটাই আমরা চাই।’ এই আমলাসদরপুর এলাকার কৃতি সাঁতারুরা দেশের মান উজ্জল করেছে। আমিও চাই ফুটবলেও তারা নৈপুন্যতা দেখাক।
আমলাসদরপুর স্পোর্টস একাডেমি আয়োজিত আজকের এই ফুটবল টুর্নামেন্টে উপস্থিত সর্বস্তরের মানুষকে নিঃসন্দেহে আনন্দ দিয়েছে এবং অনুপ্রাণিত করেছে উল্লেখ করে তিনি বলেন, এখন খেলার মাঠে রাজনৈতিক বক্তব্য দেওয়া হয় যে খেলা হবে। আসলে আমি বলতে চাই এই আমলাসদরপুর মাঠে সত্যিকার অর্থে ফুটবল এবং ক্রিকেট খেলা হবে। এজন্য এ ধরনের টুর্ণামেন্টের আয়োজন বেশি বেশি করা দরকার বলেও যোগ করেন তিনি। এমন একটি সুন্দর আয়োজনের জন্য আয়োজক কমিটির কর্মকর্তা ও সদস্যদের তিনি প্রশংসা করেন।
শেখ কামাল আন্তঃজেলা ফুটবল টুর্ণামেন্টের সভাপতি বিশিষ্ট ক্রীড়াবিদ নজরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল কাদের, মিউচয়াল ট্রাষ্ট ব্যাংক কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনের সহধর্মীনি সামসুন্নাহার শেফালী আরেফিন, শেখ কামাল আন্তঃজেলা ফুটবল টুর্ণামেন্টের সাধারন সম্পাদক আতিকুজ্জামান বিশ্বাস শাকিল, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আশকর আলী, ফকরুল আলম, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনিসুজ্জামান ডাবলু, সদরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাজেদুর আলম বাচ্চু, আমলা বাজার কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক খাঁন, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের যুগ্ম-সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, আমলা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম আজম, সদরপুর ইউপির সাবেক চেয়ারম্যান নিয়াত আলী লালু, আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গাফ্ফার, শেখ কামাল আন্তঃজেলা ফুটবল টুর্ণামেন্টের সাংগাঠনিক সম্পাদক আরিফুজ্জামান আরিফ, মাহাবুব হাসান রাজন, সাইফুজ্জামান হীরা, যোগাযোগ সম্পাদক এবাদত হোসেন কমল, মিডিয়া ও প্রচার সম্পাদক কাঞ্চন কুমার হালদার, জাহিদ হাসান, ক্রীড়া সম্পাদক মামুনুল ইসলাম ঝন্টু, ইমরান আলী, সদস্য বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, জালাল উদ্দিন প্রমুখ। এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ জেলা ও উপজেলা পর্যায়ের কৃতি সাবেক ফুটবলাররা উপস্থিত ছিলেন।

দর্শক পরিপূর্ণ আমলা সদরপুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশ নেয় মাগুরা ফুটবল একাদশ এবং আমলা সদরপুর স্পোর্টস একাডেমি একাদশ। খেলায় অমিমাংশিত ভাবে শেষ হয়। পরে ট্রাইব্রেকারে কুষ্টিয়ার আমলা সদরপুর স্পোর্টস একাডেমি একাদশ ৪-২ গোলে মাগুরা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের মাঝে এক লাখ টাকা ও রানারআপ দলের মাঝে ৭০ হাজার টাকাসহ ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

খেলার শুরু থেকেই আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে দর্শকদের উপচে পড়া ভীড় ছিল।

এরআগে গত ১ নভেম্বর আমলা সদরপুর মাধ্যমিক ফুটবল মাঠে ‘শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। এতে আট জেলা দল অংশগ্রহণ করে। তারা হলো চুয়াডাঙ্গা, রাজশাহী, মাগুরা, সিরাজগঞ্জ, নাটোর, মানিকগঞ্জ, রাজবাড়ী ও স্বাগতিক কুষ্টিয়া আমলা সদরপুর স্পোর্টস একাডেমি ফুটবল দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর