সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ৪০ ঘন্টাতেও ছিনতাইয়ের টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ

কুষ্টিয়া অফিস / ৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ৪:২৪ অপরাহ্ন

কুষ্টিয়াতে সাম্প্রতিক কালে চুরি ছিনতাইসহ নানা অপরাধ প্রবনতা লাগামহীন হয়ে উঠেছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী ও সচেতন মহলের।

শনিবার সন্ধা রাতে ধারাবাহিক এই অপরাধের মতোই আরও একটি দূধর্ষ ছিনাতাইয়ের ঘটনায় প্রকাশ্যে কুষ্টিয়া বড় বাজার এলাকার ব্যবসায়ী হাফিজুর রহমানের ৬ লাখ ৬০হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় সংশ্লিষ্ট কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ দেয়ার পর ৪০ঘন্টা পেরোলেও কোন প্রতিকার পাননি বলে অভিযোগ ভুক্তভোগী ওই ব্যবসায়ীর। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) বলেন, বড় বজার এলকার এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি, এঘটনার রহস্য উদ্ঘাটনসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে’।

অভিযোগকারী হাফিজুর রহমান বলেন, ‘শনিবার রাত পৌনে ১০ টার সময় কুষ্টিয়া বড়বাজার এনএস রোডস্থ ‘খন্দকার শাজাহান ষ্টোর’ নামের পাইকারী দোকান বন্ধ করে নগদ ৬লাখ ৬০হাজার টাকা ভর্তি একটি প্লাষ্টিক ব্যাগ হাতে নিয়ে বাসার উদ্দেশ্যে রওনা হই। পথিমধ্যে রাজার হাট সংলগ্ন এসবি ঘোষ লেনে পৌছালে দুইজন মটরসাইকেল আরোহী অজ্ঞাত যুবক পিছন দিক থেকে এসে জোর পূর্বক আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে হরিবাসর মোড়ের দিকে চলে যায়। এঘটনার পরদিন রবিবার দুপুরে ঘটনার বিবরণসহ কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছি। কিন্তু এখনও ছিনতাইয়ের টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ’। ছিনতাই ঘটনাস্থলসহ জড়িত অজ্ঞাত ওই দুই যুবক যে রাস্তা ধরে পালিয়ে গেছে সেই রাস্তা সংলগ্ন ভবনগুলিতে প্রায় সব খানেই সিসি ক্যামেরা রাখা আছে। কিছু ফুটেজ সংগ্রহ করে পুলিশের কাছে দেয়াও হয়েছে বলে দাবি করেন অভিযোগকারী।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন,‘কুষ্টিয়া বড়বাজার এলাকার ব্যবসায়ী হাফিজুর রহমানের টাকা ছিনতাইয়ের লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সময় অভিযোগকারী তার শ্বশুরের দোকানের ব্যবসার টাকা নিয়ে বাড়ি যাচ্ছিল। এসময়ই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত অজ্ঞাত ওই দুই মটসাইকেল চালক যুবককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। ইতোমধ্যেই ঘটানস্থলের ক্লজ সার্কিট ক্যামেরা বা সিসি ফুটেজ পুলিশের হাতে পৌঁছেছে। শহরের অধিকাংশ গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের ছড়িয়ে রাখা প্রযুক্তির জাল ভেদ করে কোন ছিনতাইকারী পালিয়ে যেতে পারবে না। এঘটনায় এখনও কাউকে পুলিশ আটক করতে পারেনি তবে খুব শীঘ্রই অপরাধীরা পুলিশের জালে আটকে যাবে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর