শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ৪০ ঘন্টাতেও ছিনতাইয়ের টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ

কুষ্টিয়া অফিস / ১২৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ৪:২৪ অপরাহ্ন

কুষ্টিয়াতে সাম্প্রতিক কালে চুরি ছিনতাইসহ নানা অপরাধ প্রবনতা লাগামহীন হয়ে উঠেছে বলে অভিযোগ ক্ষতিগ্রস্ত ভুক্তভোগী ও সচেতন মহলের।

শনিবার সন্ধা রাতে ধারাবাহিক এই অপরাধের মতোই আরও একটি দূধর্ষ ছিনাতাইয়ের ঘটনায় প্রকাশ্যে কুষ্টিয়া বড় বাজার এলাকার ব্যবসায়ী হাফিজুর রহমানের ৬ লাখ ৬০হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় সংশ্লিষ্ট কুষ্টিয়া মডেল থানায় লিখিত অভিযোগ দেয়ার পর ৪০ঘন্টা পেরোলেও কোন প্রতিকার পাননি বলে অভিযোগ ভুক্তভোগী ওই ব্যবসায়ীর। ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) বলেন, বড় বজার এলকার এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি, এঘটনার রহস্য উদ্ঘাটনসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে’।

অভিযোগকারী হাফিজুর রহমান বলেন, ‘শনিবার রাত পৌনে ১০ টার সময় কুষ্টিয়া বড়বাজার এনএস রোডস্থ ‘খন্দকার শাজাহান ষ্টোর’ নামের পাইকারী দোকান বন্ধ করে নগদ ৬লাখ ৬০হাজার টাকা ভর্তি একটি প্লাষ্টিক ব্যাগ হাতে নিয়ে বাসার উদ্দেশ্যে রওনা হই। পথিমধ্যে রাজার হাট সংলগ্ন এসবি ঘোষ লেনে পৌছালে দুইজন মটরসাইকেল আরোহী অজ্ঞাত যুবক পিছন দিক থেকে এসে জোর পূর্বক আমার হাতে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে দ্রুত গতিতে হরিবাসর মোড়ের দিকে চলে যায়। এঘটনার পরদিন রবিবার দুপুরে ঘটনার বিবরণসহ কুষ্টিয়া মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছি। কিন্তু এখনও ছিনতাইয়ের টাকা উদ্ধার করতে পারেনি পুলিশ’। ছিনতাই ঘটনাস্থলসহ জড়িত অজ্ঞাত ওই দুই যুবক যে রাস্তা ধরে পালিয়ে গেছে সেই রাস্তা সংলগ্ন ভবনগুলিতে প্রায় সব খানেই সিসি ক্যামেরা রাখা আছে। কিছু ফুটেজ সংগ্রহ করে পুলিশের কাছে দেয়াও হয়েছে বলে দাবি করেন অভিযোগকারী।

কুষ্টিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি) দেলোয়ার হোসেন খান বলেন,‘কুষ্টিয়া বড়বাজার এলাকার ব্যবসায়ী হাফিজুর রহমানের টাকা ছিনতাইয়ের লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সময় অভিযোগকারী তার শ্বশুরের দোকানের ব্যবসার টাকা নিয়ে বাড়ি যাচ্ছিল। এসময়ই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এঘটনায় জড়িত অজ্ঞাত ওই দুই মটসাইকেল চালক যুবককে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। ইতোমধ্যেই ঘটানস্থলের ক্লজ সার্কিট ক্যামেরা বা সিসি ফুটেজ পুলিশের হাতে পৌঁছেছে। শহরের অধিকাংশ গুরুত্বপূর্ণ স্থানে পুলিশের ছড়িয়ে রাখা প্রযুক্তির জাল ভেদ করে কোন ছিনতাইকারী পালিয়ে যেতে পারবে না। এঘটনায় এখনও কাউকে পুলিশ আটক করতে পারেনি তবে খুব শীঘ্রই অপরাধীরা পুলিশের জালে আটকে যাবে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর