সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার কুমারখালীতে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ

Reporter Name / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ৯ নভেম্বর, ২০২২, ১:১৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে এক বালু ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বালু কেনাবেচা সংক্রান্ত দ্বন্দ্বে শাজাহান (৬৫) নামের এক বৃদ্ধকে বাঁশ ও হাতুড়িপেটা করে হত্যার অভিযোগ উঠেছে।মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

তিনি কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের গোবরা গ্রামের মৃত ইয়াকুব মিস্ত্রির ছেলে। পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়। বালু কেনাবেচা নিয়ে একই এলাকার মৃত গনজের আলীর ছেলে আইচ উদ্দিনের সঙ্গে বিরোধ চলছিল শাজাহানের। এ নিয়ে গত সোমবার সন্ধ্যায় আইচ উদ্দিনের বাড়িতে সালিস বৈঠক হয়। মঙ্গলবার সকালে শাজাহান দোকানে যাচ্ছিলেন। এ সময় আইচ উদ্দিন ও তাঁর ছেলে নয়ন এবং হৃদয় সহ কয়েকজন মিলে তাকে বাঁশ ও হাতুড়ি দিয়ে পেটায়। এতে তিনি গুরুতর আহত হয়ে পড়লে সকালেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে গত মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহটি ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

নিহত শাজাহানের ছেলে সজিব বলেন। বালু নিয়ে আইচ উদ্দিনের সঙ্গে আমাদের বিরোধ ছিল। গতকাল সোমবার সন্ধ্যায় তাঁর বাড়িতে সালিস বৈঠকে সব মিটমাট করা হয়। কিন্তু পরিকল্পিতভাবে মঙ্গলবার সকালে আমার বাবার ওপর আইচ উদ্দিন ও তাঁর ছেলেরা বাঁশের লাঠি ও হাতুড়ি নিয়ে হামলা চালায়। এলোপাতাড়ি মারপিট করে আমার বাবাকে। আমার বাবাকে ওরা নির্মমভাবে হত্যা করেছে। আমরা থানায় মামলা করব, আমি এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এ দিকে ঘটনার পর থেকেই আইচ উদ্দিনের পরিবার গাঁ ঢাকা দিয়েছেন। এ বিষয়ে জানতে কুমারখালী থানার ওসি মো. মোহসীন হোসাইনের সরকারি মোবাইল নম্বরে বারবার কল করা হলে তিনি কলটি রিসিভ না করে কেটে দেন। তবে ওই থানার আওতাধীন চৌরঙ্গী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. ইমদাদুল হক বলেন, বালু সংক্রান্ত জেরে এ হত্যার ঘটনা ঘটেছে। ময়নাতদন্ত শেষে মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর