মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
মিন্নীর তৈরি আইল্যাশ রপ্তানি হচ্ছে চীন সহ মধ্য প্রাচ্যের দেশে শিমুলিয়া স্বার্বজনীন মনসা মন্দির ও যুব সমাজের উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্যে মূলক সাক্ষাৎ করতে চান কক্সবাজারের প্রতিবন্ধী রেজাউল করিম এস,পি গোলাম সবুরের দিকনির্দেশনায় মাদক, জুয়া, অনলাইন গেম এবং প্রতারকের বিরুদ্ধে সজাগ জেলা পুলিশ নীলফামারী কুষ্টিয়ায় সাংবাদিকের ওপর হামলা, ক্যামেরা ভাংচুর : ২৪ ঘণ্টার আল্টিমেটাম যশোরের অভয়নগরে বসন্ত মেলা অনুষ্ঠিত কক্সবাজার উপজেলা প্রেসক্লাবে দ্বি- বার্ষিক নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই বাছাই সম্পন্ন  দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪ পালিত অভয়নগরে যুবলীগ নেতা মুরাদ হোসেন-কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির মাসিক আলোচনা 
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

আমিন ডায়াগনস্টিকে টেষ্ট আবারো গরমিল শঙ্কায় রোগীরা

কুষ্টিয়া অফিস // / ৯০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩১ অক্টোবর, ২০২২, ৫:১৮ অপরাহ্ন

একই দিনে ডায়াবেটিস টেষ্টের দুই রকম ফলাফল দিয়েছে কুষ্টিয়া আমিন ডায়াগনস্টিক এন্ড মেডিক্যাল সার্ভিসেস ও কুষ্টিয়া ডায়াবেটিস সমিতি।রক্তে সুগার এর পরিমানে অস্বাভাবিক পার্থক্য দেখে রোগী দিশেহারা হয়ে পড়েেছেন।তৃতীয় বার টেষ্ট করে কুষ্টিয়া ডায়াবেটিস সমিতির রিপোর্ট সঠিক বলে প্রমানিত হওয়ার খবর পাওয়া গেছে।

দুটি টেষ্ট রিপোর্ট পর্যালোচনা ও ভূক্তভোগীর সাথে কথা বলে জানা যায়, শহরের মঙ্গলবাড়ীয়া এলাকার বাসিন্দা ও মাইটিভির কুষ্টিয়া জেলা প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু গত ২৯ অক্টোবর কুষ্টিয়া ডায়াবেটিস সেন্টারে যান ডায়াবেটিস পরীক্ষা করতে। তিনি খালি পেটে ও খবার দুই ঘন্টা পরে রক্ত দেন।এতে খালি পেটে রক্তে সুগারের মাত্রা আসে ৭.৩। খাবার দুই ঘন্টা পর রক্তে সুগারের মাত্রা আসে ১৭.১।

বিষয়টি নিয়ে সন্দেহ হলে দুপুরে খাওয়ার পর বিকেলের দিকে আমিন ডায়াগনস্টিক সেন্টারে আরবিএস পদ্ধতিতে রক্তে সুগারের মাত্রা পরীক্ষা করতে দেন। এখানে রক্তে সুগারের মাত্রা আসে ৭.৯৫। এবার ঘাবড়ে যান তিনি। সাহায্য নেন গ্লুকোমিটারের সেখানে রক্তে সুগারের মাত্রা ১৮ আসে।এরপর নিশ্চিত হন রক্তে সুগারের পরিমাণ অত্যধিক বেশি। নিশ্চিত হন চিকিৎসার বিষয়ে।

এবিষয়ে আমিন ডায়াগনস্টিক সেন্টার ও মেডিকেল সার্ভিসেস কতৃপক্ষের যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য পাওয়া যায়নি। কুষ্টিয়ায় সম্প্রতি ভূল টেষ্ট রিপোর্টের জন্য প্রতিনিয়ত বিপাকে পড়ছেন রোগীরা। ডায়াগনস্টিক সেন্টারের ভুল রিপোর্ট ও চিকিৎসকের কমিশন বানিজ্যের কারনে সাধারণ মানুষ এখন দিশেহারা।

শহরের আমিন ডায়াগনস্টিক সেন্টার ও মেডিকেল সার্ভিসেসের ভূল সনো রিপোর্টে মারা যাওয়ার অভিযোগ রয়েছে ১৩ বছরের একজন কিশোরের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর