শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় চাকায় পিষ্ট ভুমি অফিস কর্মচারী পিতা ও লিবিয়া প্রবাসী পূত্র

কুষ্টিয়া অফিস // / ১৫১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৯ অক্টোবর, ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় মটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া ঝিনাইদাহ মহাসড়কের গজনবীপুর গ্রামের লালন ফিলিং ষ্ট্রেশনের সন্নিকটে এ দূঘর্টনায় দ্রুতগামী কোন একটি যানবাহনের চাকায় পিষ্ট পিতা-পূত্রের লাশ ঘটনাস্থলে পড়ে থাকতে দেখে পথচারীরা হাইওয়ে পুলিশে সংবাদ দেয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মটরসাইকেল সহ দুইজনের মরদেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে হাইওয়ে পুলিশ।

নিহত পিতা-পূত্র হলেন- ইউনিয়ন ভুমি অফিসের কর্মচারী শাজাহান আলী (৫৫) এবং তার ছেলে লিবিয়া প্রবাসী শামিম আহম্মেদ (২৮) কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাথপুর গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া হাইওয়ে থানা পুলিশের পুলিশ পরিদর্শক (ওসি) দেবব্রত রায় জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরের বিত্তিপাড়ার লালন ফিলিং ষ্ট্রেশনের সন্নিকটে রাস্তার উপরে একটি দুর্ঘটনাকবলীত মোটরসাইকেল ও দুটি মরদেহ দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করেছে।

দুর্ঘটনাকবলিত মটরসাইকেল আরোহীদ্বয় কুষ্টিয়া শহরের দিক থেকে তাদের বাড়ি অভিমুখে যাচ্ছিল। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কোন বড় ধরনের দ্রুতগামী যানবাহন পিছন দিক থেকে ধাক্কা দিলে তারা ছিটকে রাস্তার উপর পড়ে যায় এবং ওই গাড়ীটির অথবা অন্য কোন দ্রুতগামী গাড়ীর চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন বলে জানালেন এই পুলিশ কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর