শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় বিদ্রোহী ইউপি চেয়ারম্যান সমর্থকদের হামলায় আওয়ামী লীগ নেতা নিহতের অভিযোগ

কুষ্টিয়া অফিস // / ১৯৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২, ৫:৩০ অপরাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় আওয়ামী লীগ নেতা ইনতাজ আলীকে পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় এলাকায় থমথম বিরাজ করছে। রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় ইনতাজ আলী রাজশাহী মেডিকেল হাসপাতালে মারা গেছে। ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইনতাজ আলী মহিষাডোরা এলাকার মৃত সুন্নত শেখের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে ভেড়ামারা উপজেলার ৫নং ধরমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইনতাজ আলী (৪৭) স্থানীয় মহিষাডোরা বাজারে বসে অন্যদের সাথে গল্প করছিলো। এসময় স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে পূর্ব থেকেই বিবদমান দ্বন্দের জেরে ধরে প্রতিপক্ষের ২০/২৫ জনের একটি হামলাকারি দল সশন্ত্র ও দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগ নেতা ইনতাজ আলীর উপর হামলা চালায়। হামলাকারিদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর রক্তাক্ত জখম হওয়া ইনতাজ আলীকে এলাকাবাসী উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কম্পেøক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়ার পরামর্শ দেয় কর্তব্যরত চিকিৎসক। রোববার রাতে আহত ইনতাজ আলী রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বলে নিশ্চিত করেন পারিবারিক স্বজনরা।

উপজেলার ৫নং ধরমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহাবুল আলম লালুর অভিযোগ, “ধরমপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইনতাজ আলীকে পূর্বপরিকল্পিত ভাবে পিটিয়ে হত্যা করেছে বর্তমান চেয়ারম্যানের ছোট ভাই উপজেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল আজিজের সমর্থক সন্ত্রাসী বাহিনী। নিহত ইনতাজ আলী গেলো ইউপি নির্বাচনে নৌকার পক্ষে ভোট করায় প্রতিপক্ষের লোকজন তাকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে”।

তবে বর্তমান ইউপি চেয়ারম্যান মো: সামছুল হক অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, “আমার ভাই আজিজের সমর্থকরা ওখানে গিয়ে হামলা বা মারধর করেনি। যারা মেরেছে তাদের সাথে স্থানীয় আধিপত্য নিয়ে আগে থেকেই বিরোধ চলে আসছিলো। তারই জের ধরে ইনতাজ হত্যার ঘটনা ঘটে থাকতে পারে”।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক ভাবে ধারনা করছি, স্থানীয় আধিপত্য ও জমি-জমা দখলকে কেন্দ্র করে পূর্ব থেকেই দুই পক্ষের মধ্যে দ্বন্দ চলে আসছিলো, তারই জেরে ইনতাজ আলীর উপর হামলা ও হত্যার ঘটনা ঘটে থাকতে পারে। এঘটনায় ২৫জনের নামোল্লেখসহ অজ্ঞাতদের বিরুদ্ধে ভেড়ামারা থানায় হত্যা মামলা রেকর্ড হয়েছে। মামলা নং-২১, তাং ২৪অক্টোবর,২০২২। জড়িতদের গ্রেফতার অভিযান চলছে। এ ঘটনায় ১ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর