সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ইজিবাইক ছিনতাই ও চালককে হত্যা দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক রাকিবুলকে গ্রেফতার করেছে র‌্যাব

কুষ্টিয়া অফিস / ১০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২, ১:৪৩ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার ইজিবাইক চালক সুজন সিকদারকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক রাকিবুল ইসলাম ওরফে আসাদ(৩৬)কে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার বেলা ১১টায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১২র কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন জানান, শনিবার রাতে ঢাকার সাভার এলাকায় গাড়ি ছিনাতাই চক্রের অপরাধীদের গ্রেফতারে অভিযান চলাকালে রাকিবুলকে গ্রেফতার করে র‌্যাব। তাকে জিজ্ঞাসাবাদ এবং তার সম্পর্কে তদন্ত করে জানা যায় তিনি ছিনতাই ও হত্যাদায়ে আদালত কতৃক সাজাপ্রাপ্ত।

গ্রেফতার রাকিবুলের মামলা সংক্রান্ত সূত্রমতে জানা যায়, ২০১৬ সালের ২৮ মার্চ দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার জগতি গ্রামের বাসিন্দা মুনজিল সিকদারের ছেলে ইজিবাইক চালক সুজন সিকদার (২৮)কে ইজিবাইকসহ অপহরণ করে ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের হাশেম আলীর লিচু বাগানে সুজনের গলাকাটা রক্তাক্ত জখমি মৃতদেহ ফেলে রেখে যায়। এঘটনায় নিহতের ভাই আলমগীর সিকদার ভেড়ামারা থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির পুলিশ পরিদর্শক মহানন্দ সিং ২০১৭ সালের ১০ জানুয়ারী হত্যাকান্ডে জড়িত অভিযোগ এনে ৩জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে আদালতে।

গত ৪অক্টোবর এমামলার বিচারকার্য সম্পন্ন করে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত-১র বিচারক মোঃ তাজুল ইসলাম দুই আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। এই সময়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রাকিবুল ইসলাম ওরফে আসাদ আদালতে উপস্থিত না হয়ে পলাতক ছিলেন। এমামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর দুই আসামী শরিফুল(৩১) ও রাজু মোল্লা (২৬) রায় ঘোষনার পর থেকে কুষ্টিয়া জেলা কারাগারে সাজাভোগ করছেন।

গ্রেফতার রাকিবুল ইসলাম ওরফে আসাদ (৩৬) কুস্টিয়া সদর উপজেলার আলামপুর দত্তপাড়া গ্রামের বাসিন্দা খন্দকার ইউনুস আলীর ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর