বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার হরিপুরে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা কুষ্টিয়ায় কোকোর জন্মবার্ষিকীতে ছাত্রদলের দোয়া মাহফিল কুষ্টিয়া কারাগারে দুই বন্দীর মৃত্যু জাসদ নেতার ‌গুলিতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু, উত্তাল ভেড়ামারা ধুমপানে শিক্ষকের ভৎস্মর্নায় ছাত্রীর আত্মহত্যা, উস্কানীতে এলাকায় উত্তেজনা, প্রধান শিক্ষকের উপর হামলা দুর্দান্ত পাঁচটি ফিচারে যাত্রা শুরু ভিভো ওয়াই২৭ রুচিশীল এবং নান্দনিক স্মার্টফোন ভিভো ওয়াই৩৬ মিরপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত  কুষ্টিয়ায় আত্মপ্রকাশ হতে যাচ্ছে সামাজিক সংগঠন “স্বপ্ন হোক সত্যি” কুষ্টিয়ায় সরকারি জমি দখলের অভিযোগ র‌্যাব সদস্যের বিরুদ্ধে
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ইজিবাইক ছিনতাই ও চালককে হত্যা দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত পলাতক রাকিবুলকে গ্রেফতার করেছে র‌্যাব

কুষ্টিয়া অফিস / ৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২, ১:৪৩ অপরাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার ইজিবাইক চালক সুজন সিকদারকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের দায়ে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক রাকিবুল ইসলাম ওরফে আসাদ(৩৬)কে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার বেলা ১১টায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১২র কমান্ডিং অফিসার অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন জানান, শনিবার রাতে ঢাকার সাভার এলাকায় গাড়ি ছিনাতাই চক্রের অপরাধীদের গ্রেফতারে অভিযান চলাকালে রাকিবুলকে গ্রেফতার করে র‌্যাব। তাকে জিজ্ঞাসাবাদ এবং তার সম্পর্কে তদন্ত করে জানা যায় তিনি ছিনতাই ও হত্যাদায়ে আদালত কতৃক সাজাপ্রাপ্ত।

গ্রেফতার রাকিবুলের মামলা সংক্রান্ত সূত্রমতে জানা যায়, ২০১৬ সালের ২৮ মার্চ দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার জগতি গ্রামের বাসিন্দা মুনজিল সিকদারের ছেলে ইজিবাইক চালক সুজন সিকদার (২৮)কে ইজিবাইকসহ অপহরণ করে ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের হাশেম আলীর লিচু বাগানে সুজনের গলাকাটা রক্তাক্ত জখমি মৃতদেহ ফেলে রেখে যায়। এঘটনায় নিহতের ভাই আলমগীর সিকদার ভেড়ামারা থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির পুলিশ পরিদর্শক মহানন্দ সিং ২০১৭ সালের ১০ জানুয়ারী হত্যাকান্ডে জড়িত অভিযোগ এনে ৩জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে আদালতে।

গত ৪অক্টোবর এমামলার বিচারকার্য সম্পন্ন করে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত-১র বিচারক মোঃ তাজুল ইসলাম দুই আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। এই সময়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রাকিবুল ইসলাম ওরফে আসাদ আদালতে উপস্থিত না হয়ে পলাতক ছিলেন। এমামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত অপর দুই আসামী শরিফুল(৩১) ও রাজু মোল্লা (২৬) রায় ঘোষনার পর থেকে কুষ্টিয়া জেলা কারাগারে সাজাভোগ করছেন।

গ্রেফতার রাকিবুল ইসলাম ওরফে আসাদ (৩৬) কুস্টিয়া সদর উপজেলার আলামপুর দত্তপাড়া গ্রামের বাসিন্দা খন্দকার ইউনুস আলীর ছেলে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর