সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে খেয়াঘাটের ভাড়া বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ৮৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২, ৬:৪৫ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীর কয়া ইউনিয়নের ঘোড়াঘাটে নৌকা পারাপারে ৬ টাকার পরিবর্তে ১৪ টাকা নেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টায় ঘোড়াঘাট এলাকায় প্রায় ঘণ্টাব্যাপী দাঁড়িয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন কয়েক হাজার মানুষ।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কয়া ইউনিয়ন জনগণের পারাপার অধিকার আদায় কমিটির আহবায়ক রাসেল হোসেন আরজুর সভাপতিত্বে সমাবেশে বক্তারা বলেন, ‘ কয়া, নন্দনালপুর, শিলাইদহ, চরসাদিপুর ইউনিয়নসহ আশেপাশের প্রায় এক লাখ মানুষ ঘোড়াঘাট দিয়ে পারাপার হয়। পারাপারের ভাড়া ছিল ৬ টাকা। কিন্তু স্থানীয় চেয়ারম্যানের নির্দেশে ১৪ টাকা ভাড়া নেওয়া হচ্ছে। এতে সাধারণের জনগণের চলাচলে খরচ বেড়েছে। হয়রানির শিকার হচ্ছে। আমরা নতুন ভাড়ার রেট বাতিল করে পূর্বের ৬ টাকা ভাড়া চালু করা হোক।

হাট পরিচালনা কমিটির সদস্যরা বলেন, সরকার নির্ধারিত ভাড়ায় নেওয়া হচ্ছে। সরকার ভাড়া কমালে আমরাও কম ভাড়া নিবো।

উপজেলা নির্বাহী কর্মবর্তা বিতান কুমার মন্ডল মুঠোফোনে বলেন, ভাড়া বৃদ্ধির ব্যাপারে ঘাট কর্তৃপক্ষ মৌখিক জানিয়েছে। তবে অফিসিয়াল ভাবে কোনো চিঠি পাইনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর