সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ব্রাজিলের পতাকা টাঙাতে গিয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু কুষ্টিয়ায় অর্থ আত্মসাতের দায়ে সরকারী কর্মকর্তা কর্মচারীর  কারাদণ্ড  কুষ্টিয়ায় রঙ দিয়ে তৈরি হচ্ছে আখেঁর গুড়, ২ জনের জরিমানা অদক্ষতা-অনিয়মে অনিশ্চিত ইবি উন্নয়ন প্রকল্প কুষ্টিয়ায় ভুয়া এনআইডিতে  অন্যের জমি রেজিষ্ট্রি   কুষ্টিয়ায় জঙ্গীবাদ বিরোধী দিবসে বাউলদের উপর হামলা ও সাম্প্রদায়িক উগ্রবাদী তৎপরতার প্রতিবাদে মানববন্ধন আমলায় শেখ কামাল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কামারুল আরেফিন কুমারখালীতে বাড়ির আঙিনায়  গাঁজার চাষ, চাষী আটক কুষ্টিয়ায়  প্রেমে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রের আত্মহত্যার অভিযোগ কুষ্টিয়ায় ফুল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড

কুষ্টিয়া অফিস // / ১৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২, ৪:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ার ভেড়ামারায় সুজন সিকদার (২৭) নামে এক অটো চালককে হত্যা করে অটো ছিনতাই মামলায় রাকিবুল ইসলাম ওরফে আসাদ(৩৩) নামে একজনকে মৃত্যুদন্ড ও রাজু মোল্লা(২৬) এবং শরিফুল ইসলাম ওরফে শরিফ(৩১) নামে দুইজনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সে সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরও একবছরের কারাদন্ডের আদেশ দেন আদালত।

মঙ্গলবার দুপুর দেড়টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত-১র বিচারক মোঃ তাজুল ইসলাম দুই আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন। এই সময়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী রাকিবুল ইসলাম ওরফে আসাদ আদালতে উপস্থিত ছিলেন না।

মৃত্যুদন্ডপ্রাপ্ত হলেন কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর দত্তপাড়া গ্রামের বাসিন্দা খন্দকার ইউনুছ আলীর ছেলে রাকিবুল ইসলাম ওরফে আসাদ(৩৩) । যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন ঝিনাইদহ সদর উপজেলার বড়খড়িখালী গ্রামের আঃ গণি মোল্লার ছেলে রাজু মোল্লা(২৬) এবং মুক্তাঙ্গন আবাসন প্রকল্প-১ এর কয়ারগাছি এলাকার আমজাদ হোসেনের ছেলে শরিফুল ইসলাম(৩১)।

আদালতের মামলা সূত্রে জানা যায় ২০১৬ সালের ২৮ মার্চ দুপুর ২টায় কুষ্টিয়া সদর উপজেলার জগতি গ্রামের বাসিন্দা মুনজিল সিকদারের ছেলে অটো চালক সুজন সিকদার বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে বের হয়। পরবর্তীতে ঐদিন রাতে সুজন বাড়ী ফেরে নাই। পরিবারের স্বজনরা বিভিন্ন জায়গায় খোজাখুজি করেও কোন সন্ধান পায়নি। পরদিন সকালে ভেড়ামারা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের হাশেম আলীর লিচু বাগান থেকে সুজনের গলাকাটা রক্তাক্ত জখমি মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় নিহতের ভাই আলমগীর সিকদার ভেড়ামারা থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্ত শেষে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডির পুলিশ পরিদর্শক মহানন্দ সিং ২০১৭ সালের ১০ জানুয়ারী হত্যাকান্ডে জড়িত অভিযোগ এনে ৩জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল করে আদালতে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের কৌসুলি এ্যাড. অনুপ কুমার নন্দী বলেন,‘অটো চালক সুজন শিকদারের অটো ছিনতাইয়ের উদ্দেশ্যে পূর্ব পরিকল্পনা মতে আসামীরা যাত্রীবেশে অটোভাড়া নিয়ে ঘটনাস্থল ভেড়ামারায় তাকে ধারালো অস্ত্রের আঘাতে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে লাশ ফেলে যায়। মামলাটি দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে আসামীদের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় একজনকে মৃত্যুদন্ড ও দুইজনকে যাবজ্জীবন কারাদন্ডসহ প্রত্যেকের ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও মৃত্যুদন্ড প্রাপ্ত রকিবুল ইসলাম আসাদের স্থাবর অস্থাবর সম্পদ থেকে টাকা ওয়াসিল এবং অণ্যদের আরও এক বছর সাজার আদেশ দেন আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর