শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ

কুষ্টিয়া অফিস // / ৬৫৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৩:৩৫ অপরাহ্ন

রাজধানীর মিরপুরসহ সারাদেশে বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও আওয়ামী সন্ত্রাসীদের যৌথ হামলার প্রতিবাদে কুষ্টিয়া জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ পালিত হয়।

রবিবার সকালে কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ের সামনে উক্ত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক ও কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ সোহরাব উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বর্তমান অনির্বাচিত শেখ হাসিনা সরকার তার অবৈধ ক্ষমতা টিকিয়ে রাখার জন্য সারা বাংলাদেশে বিএনপি সহ সাধারণ মানুষের উপর যে নির্যাতন, হত্যা, গুম নির্যাতন চালিয়ে যাচ্ছে। এই অবৈধ সরকার জ্বালানি তেল, সার সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম সীমাহীন ভাবে বাড়িয়ে চলেছে। ক্ষমতাসীন দল, প্রশাসন ও তথাকথিত কিছু ব্যবসায়ী হাজার হাজার কোটি টাকা পাচার করেছে। যার ফলে বর্তমান দেশে চরম অর্থনৈতিক সংকট। এই অবৈধ সরকার তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নিয়ে বরং দেশনেত্রী গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাগারে বন্দী করে রেখেছে। আমাদের প্রিয় নেতা বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান যাতে দেশে ফিরে এসে নেতৃত্ব দিতে না পারে তার জন্য তার বিরুদ্ধে একটার পর একটা মিথ্যা মামলা দিচ্ছে। এই দুঃশাসনের বিরুদ্ধে যারা প্রতিবাদ করছে তাদের নামে মিথ্যা মামলা সহ খুন-গুম নির্যাতন চালাচ্ছে।
অবৈধ সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে এবং সংবাদপত্রের স্বাধীনতা হরণ করছে। ঠিক সেই সময়ই স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর হাতে গড়া জনপ্রিয় দল বিএনপি যখন নিয়ম তান্ত্রিক সংবিধানসম্মত আন্দোলন শুরু করেছে। তখন সরকার ভীত হয়ে বিএনপি’র শান্তিপূর্ণ সমাবেশে বিশেষ করে নারায়ণগঞ্জ, ভোলা, ঢাকা সহ সারা বাংলাদেশে ক্ষমতাসীন দলের একটা সন্ত্রাসী বাহিনী পুলিশের সহযোগিতায় হামলা করে অনেক তরুণের রক্তে রঞ্জিত করেছে বাংলাদেশের সবুজ প্রান্ত। শতশত নেতাকর্মীকে আহত করেছে। বর্তমান জালেম সরকার যতই নির্যাতন করুক না কেন তাদের পতনের সুর বেজে উঠেছে। যতক্ষণ পর্যন্ত মানুষের ভোটের অধিকার নিশ্চিত করতে আগামী নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারের দাবি পূরণ না করা হবে এবং বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হয় ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান সহ সারা বাংলাদেশে বিএনপি লক্ষ লক্ষ নিরীহ নেতাকর্মী ও সমর্থকদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার না করা পর্যন্ত বিএনপি দেশের সাধারণ মানুষকে নিয়ে যেকোনো ত্যাগের মূল্যে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাব।

কুষ্টিয়া জেলা বিএনপির সহ-সভাপতি, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক বশিরুল আলম চাঁদের সভাপতিত্বে ও কুষ্টিয়া জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. শামিম উল হাসান অপুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শহর বিএনপির সভাপতি কুতুব উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, শহর বিএনপির সাধারণ সম্পাদক এ কে বিশ্বাস বাবু, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব জাহিদুল ইসলাম বিপ্লব, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু তালেব, মিরাজ প্রামানিক, জাহিদ হোসেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মুকাররাম হোসেন মুকা, জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক রেজাউল করিম, জেলা তাঁতি দলের সাধারণ সম্পাদক মীর আয়ুব আলী, হাটশ হরিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আমিরুল ইসলাম আন্টু, পৌর ১৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাসানুজ্জামান হাসান, ১৪নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মিল্টন হোসেন, ১৫ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মজনু, ১৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক খন্দকার মিয়ারুল ইসলাম, ১৮নং ওয়ার্ড বিএনপির সভাপতি মশিউর রহমান লাল, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাফিজুল রহমান খোকন, ১১নং ওয়ার্ড বিএনপির সভাপতি শওকত হাসান বুলবুল, সাধারণ সম্পাদক খোকন খান, ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল পারভেজ, ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক ও মুক্তিযুদ্ধের প্রজন্ম কুষ্টিয়া জেলা শাখার সাধারণ সম্পাদক শাহারিয়া ইমন রুবেল, শহর যুবদলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সুমন, সদস্য সচিব জিল্লুর রহমান জনি, সদর থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আওয়াল বাদশা, যুগ্ম আহ্বায়ক প্রকৌশলী আশরাফুল ইসলাম শিপন, সদস্য কাজী জুরাইস, শহর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সোহানুর রহমান লিংকন, শহর শ্রমিকদলের সভাপতি সঞ্জয় দত্ত, সাধারণ সম্পাদক সামসুল আলম, শহর মুক্তিযুদ্ধের প্রজন্মের আহ্বায়ক নাহিদুল ইসলাম রুপল, সদস্য সচিব কামরুজ্জামান কামু, কুষ্টিয়া জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান রাসেল সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

কেএসসি/বিপি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর