শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪জনের মৃত্যু আহত-১৩

কুষ্টিয়া অফিস // / ৫৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২, ১:০৮ অপরাহ্ন

কুষ্টিয়া – ঝিনাইদাহ মহাসড়কের ১১মাইল ও কুমারখালীর আলাউদ্দিন নগর এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৪জনের মৃত্যু ও ১৩জন গুরুতর আহত হয়েছে। প্রাথমিক ভাবে প্রাপ্ত তথ্যমতে, মৃতদের ৩জন দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের বাসিন্দা সব্জি চাষী অপরজন ট্রাকের হেলপার।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার সকাল ৭টার দিকে কুষ্টিয়া থেকে তিন সব্জিচাষী পাতাকপি বোঝায় করে একটি ভ্যানে রাজবাড়ী অভিমুখে যাওয়ার সময় ঘটনাস্থল আলাউদ্দিন নগরে পৌছালে অভিন্ন অভিমুখী নির্মাণ শ্রমিকদের বহনকারী অপর একটি স্যালো ইঞ্জিন চালিত ভটভটি নিয়ন্ত্রন হারিয়ে সব্জি বোঝায় ভ্যানকে ধাক্কা দেয়। এসময় সব্জি বোঝায় ভ্যান ও ভটভটি উল্টে গিয়ে দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলেই ৩জন ভ্যান আরোহীর মৃত্যু হয় এবং শ্রমিক বহনকারী ভটভটি আরোহী গুরুতর আহত ৯জন শ্রমিক এবং ভ্যান আরোহী একজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় রাজবাড়ী থেকে কুষ্টিয়াগামী অপর একটি সিমেন্ট বোঝায় ট্রাক দ্রুতগতিতে চলামান থাকায় দুর্ঘটনা কবলিত স্থানে থামতে না পেয়ে নিয়ন্ত্রন হারিয়ে পাশর্^বর্তী খাদে উল্টে যাওয়ায় এই ট্রাকের চালক ও হেলপার ২জন গুরুতর আহত হয় তাদেরও উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছে হাইওয়ে পুলিশ।

অপরদিকে সোমবার ভোররাতের কোন এক সময়ে কুষ্টিয়া ঝিনাইদাহ মহাসড়কের ১১মাইল নামক স্থানে ঝিনাইদাহ অভিমুখী একটি থেকে থাকা ট্রাকের পিছন দিক থেকে অপর একটি দ্রুতগতি ট্রাক ধাক্কা দিলে থেমে থাকা ট্রাকের হেলপার ট্রাক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ ইদ্রিস আলী জানান, ‘সংবাদ পেয়ে পৃথক দুটি ঘটনাস্থল মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপতালের মর্গে প্রেরন করেছে হাইওয়ে পুলিশ।’ তবে আহত নিহতদের সম্পর্কে বিস্তারিত তথ্য সংগ্রহসহ তাদের সনাক্তের কাজ করছে পুলিশ বলেও জানালে এই পুলিশ কর্মকর্তা।

মৃতদের মধ্যে যাদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন- দৌলতপুর উপজেলার শশীধরপুর গ্রামের বাসিন্দা বারিক দফাদারের ছেলে গাফ্ফার (৩৮), আজিল প্রামানিকের ছেলে সানোয়ার (৪০) এবং জাহিদ (৩২)। এরা সবাই সব্জিবোঝায় ভ্যানের আরোহী।

কেএসসি/পিবি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর