শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুমারখালীতে পিওনকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া অফিস // / ৪৪১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালীতে ছুরিকাঘাতে আব্দুর রাজ্জাক (৫৮) নামে ভূমি অফিসের এক পিয়নকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার শিলাইদহ ইউনিয়নের কোমরকান্দি গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে একজন গরুচোর দাবি করে তাকে মারধর করে কোমরকান্দি গ্রামের শইদুল, লিমন, সরুদ্দিনসহ ২০-২৫ জন। এসময় আব্দুর রাজ্জাক মারপিটের প্রতিবাদ করে চোরকে আশ্রয় দিলে এবং পুলিশের হাতে তুলে দেওয়ার জন্য অনুরোধ করে তাদের। পরে আব্দুর রাজ্জাকসহ গ্রামের অনেকেই পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সমস্যার সমাধান করে দেয়। এ ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে কোমরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আব্দুর রাজ্জাক চা খেতে গেলে তাকে কুপিয়ে হত্যা করে শইদুল, লিমন, সরুদ্দিনসহ তাদের লোকজন।

নিহতের স্বজনরা জানান,চোরকে মারার প্রতিবাদ করায় আব্দুর রাজ্জাককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শইদুল, লিমন, সরুদ্দিনসহ তাদের লোকজন প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে তাকে। আমরা খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, আব্দুর রাজ্জাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজন আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন। মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর