সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

Reporter Name / ৯৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ৯:২১ অপরাহ্ন

কুষ্টিয়ায় শিক্ষা সহায়তা ও স্বাস্থ্য সেবায় কাজ করা স্বেচ্ছাসেবি সংগঠন মেধা’র আয়োজনে শিক্ষার্থীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরন করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় শুরু হয়ে দুপুর দেড়টা পর্যন্ত শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের অংশ গ্রহনের মাধ্যমে এই প্রতিযোগিতায় বিজয়ী আঁকিয়েদের মাঝ পুরুস্কার বিতরন করেন সংগঠনটি সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার সালাহ উদ্দিন। এসময় সেখানে উপস্থিত ছিলেন শিল্পকলা একাডেমীর সাধারন সম্পাদক আমিরুল ইসলাম, কুষ্টিয়া সমাজ সেবা উপপরিচালক মুরাদ হোসেনসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ।

কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমির কর্মশালা মিলনায়তনে এই চিত্রাংকন প্রতিযোগিতায় জেলার ১২ বিদ্যালয়ের প্রতিটি বিদ্যালয় হতে ৪ জন করে অংশগ্রহণ করে। পরে বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরষ্কারে বিতরণ করা হয়েছে।

আয়োজক কর্তৃপক্ষের বিচারকবৃন্দের দেয়া তথ্যমতে, প্রতিযোগিতায় ‘ক’ ইউনিটে প্রথম স্থান অধিকার করেন কুষ্টিয়া জিলা স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র মোঃ আরব আলী। ২য় স্থান অধিকার করেন কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্রী রিয়া আলম। ৩য় স্থান অধিকার করেন কুষ্টিয়া কালেক্টর স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র মৃদুলা মেহেদী।

‘খ’ ইউনিটে প্রথম স্থান অধিকার করেন, কুষ্টিয়া জিলা স্কুলের নবম শ্রেণীর ছাত্র নাঈম আল রিয়াম।২য় স্থান অধিকার করেন কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী ওয়ারিসা হোসেন।৩য় স্থান অধিকার করেন কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী ফাতেমা তুজ জেরিন।

এছাড়াও স্বাগত বক্তব্য রাখেন, মেধা কুষ্টিয়ার সদস্য সচিব, শামীম আহমেদ। কোরআন থেকে তেলাওয়াত করেন মেধা কুষ্টিয়ার সদস্য,আ.ফ.ম নুরুল কদের। অনুষ্ঠান পরিচালনা করেন আলমগীর আশরাফ।

কেএসসি/পিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর