রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

জাতীয় শোক দিবসে কুষ্টিয়ায় আলোচনা সভায় এমপি হানিফ

Reporter Name / ৭৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

জাতীয় শোক দিবসে কুষ্টিয়ায় আলোচনা সভায় এমপি হানিফ
‘সেপ্টেম্বর মাসে দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে যাবে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, গত দুই বছর করোনাকালীন দুর্যোগ, পরবর্তী সময়ে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বের অর্থনীতির ওপর বিরূপ প্রভাব পড়েছে। সেটি বাংলাদেশের ওপরও পড়েছে। আমাদের সরকারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব ধরনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। আগামী সেপ্টেম্বরের শেষ দিকে তেলসহ সব ধরনের দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে যাবে।

শুক্রবার (১৯ আগস্ট) বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে এ আলোচনা সভার আয়োজন করা হয়।

দুর্নীতির মামলায় দণ্ডপ্রাপ্ত নেত্রীর মুক্তির জন্য আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে বিএনপি উল্লেখ করে মাহবুব উল আলম হানিফ বলেন, আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা মনে করি, খালেদা জিয়ার মুক্তির পথ একটাই—আদালতে আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে কোনও লাভ নেই।

হানিফ বলেন, বিএনপিকে নিঃশেষ করার জন্য অন্য কারও প্রয়োজন হয় না। ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষমতায় থাকতে যে অপকর্মগুলো করেছিল, সে অপকর্মের জন্যই বিএনপি নিঃশেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিল, সে টাকা দিয়েই বিদেশে বসে আয়েশি জীবনযাপন করছেন বিএনপির নেতারা।
জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ হাফিজের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন প্রমুখ।

প্রতিবেদন: জে/মা/উ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর