সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় পারিবারিক কলহের জেরে স্বাস্থ্যকর্মীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

কুষ্টিয়া অফিস // / ২০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২, ৫:৫০ অপরাহ্ন

কুষ্টিয়ার মিরপুর থানার স্ত্রী হত্যা মামলায় আসাদুজ্জামান (৩৯) ওরফে কামাল কবিরাজ নামে স্বামীর যাবজ্জীবন কারাদন্ডসহ ২৫ হাজার টাকা জরিমানা আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ অতিরিক্ত আদালত-১এর বিচারক তাজুল ইসলাম জনাকীর্ন আদালতে আসামীর উপস্থিতিতে এই রায় ঘেষনা করেন।

দন্ডপ্রাপ্ত হলো- মিরপুর উপজেলার শামুখিয়া গ্রামের বাসিন্দা আব্দুল হান্নান ওরফে সন্টু কবিরাজের ছেলে আসাদুজ্জামান ওরফে কামাল কবিরাজ(৩৯)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১৫ এপ্রিল সকালে পারিবারিক কলহের জেরে স্থানীয় তালবাড়িয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত স্বাস্থ্য সহকারী ডলি খাতুন(৩০)কে তার স্বামী আসাদুজ্জামান ওরফে কামাল মারধর করে রক্তাক্ত জখম করেন। এসময় অচেতন হয়ে পড়া ডলি খাতুনকে চিকিৎসা না করে ফেলে রাখায় তার মৃত্যু হয়। ডলি খাতুনের মৃত্যু সংবাদ পেয়ে একই উপজেলার চুনিয়াপাড়া গ্রামের বাসিন্দা পিতা বহুরুল ইসলাম পরিবারের অন্যান্যদের সঙ্গে করে মেয়ের শ^শুড়বাড়ি গিয়ে মেয়ে ডলি খাতুনের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দেয়। সংবাদ পেয়ে মিরপুর থানা পুলিশ ঘটনাস্থল েেথকে নিহত ডলি খাতুনের মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এঘটনায় ১৫ এপ্রিল,২০১৯ তারিখে নিহতের পিতা বহুরুল ইসলাম বাদি হয়ে নিহত ডলির স্বামী আসাদুজ্জামান ওরফে কামাল কবিরাজসহ ৪জনের নামোল্লেখসহ মিরপুর থানায় হত্যা মামলা করেন।

মামলাটি তদন্ত শেষে ২০১৯ সালের ২৬ জুন তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার পুলিশ পরিদর্শক আব্দুল আলিম ৪জনের বিরুদ্ধে অভিযোগ এনে চার্জশীট দাখিল করেন আদালতে।

আদালতের রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) এ্যাড. অনুপ কুমার নন্দী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মিরপুর থানার স্বাস্থ্য সহকারী ডলি খাতুন হত্যা মামলাটি দীর্ঘ সাক্ষ্য শুনানী শেষে আসামী আসাদুজ্জামান ওরফে কামাল কবিরাজের বিরুদ্ধে আনীত স্ত্রী হত্যায় জড়িত থাকার অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় দোষী সাব্যস্ত করে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সহ ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১বছরের সাজা খাটার আদেশ দিয়েছেন আদালত।’ এমামলায় অপর তিন আসামীর বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাদের বেকসুর খালাস দেন আদালত।

 

এইচএ/কেএসসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর