সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
দখলবা‌জি-চাঁদাবা‌জি নি‌য়ে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির হুঁশিয়ারি কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া হাউজিং এর রিপন-মইনুল বাহিনী আবারও সক্রিয়

কুষ্টিয়া অফিস // / ১৩৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

কুষ্টিয়া সদর উপজেলার হাউজিং এর  রিপন-মইনুল বাহিনী আবারও সক্রিয় হয়ে উঠেছে।কুষ্টিয়া মোল্লাতেঘরিয়া ব্রিজ সংলগ্ন এক দোকান থেকে দীর্ঘদিন ধরে চাঁদা নিয়ে আসছিলেন হাউজিং এর রিপন (৩৫) পিতা অজ্ঞাত মোঃ মইনুল (৪০) পিতা-মৃত ফকির মোহাম্মদ।

দোকান মালিক মোঃ আরজু মোল্লার কাচে অতিরিক্ত টাকা চাঁদা দাবি করেন সেই অংকের টাকা দিতে অস্বীকার করলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানায় হাজির হয়ে একটি অভিযোগ দায়ের করেন তিনি অভিযোগে লেখেন রিপন (৩৫) পিতা অজ্ঞাত ২ নং আসামি মোঃ মইনুল (৪০) পিতা-মৃত ফকির মোহাম্মদ উভয় সং হাউসিং এ ব্লক কুষ্টিয়া সদর আরো অজ্ঞাত বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। তিনি বলেন আমি দীর্ঘদিন মোল্লাতেঘরিয়া মোরে দোকান ভাড়া দিয়ে রেখেছি সেখানে একজন ব্যক্তি বর্তমান মুদিখানার ব্যবসা করে আসিতেছে অন্যদিকে বিবাদীগণ এলাকার প্রভাবশালী হওয়ায় আমার নিকট হইতে মাঝে মধ্যে ৫০০ অথবা ১০০০ করে টাকা নিয়ে থাকে কিছুদিন যাবত আমি তাদেরকে টাকা না দেওয়ার কারণে তারা আমার নিকট হইতে একত্রে ৫০ হাজার টাকা দাবি করে আমি টাকা না দেওয়ার কারণে তারা আমাকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি সহ হুমকি ধামকি প্রদান করে। সর্বশেষে ০৯/০৮/২০২২ তারিখে সন্ধা ৭ ঘটিকার সময় বিবাদি আমাকে আমার দোকানের সামনে থেকে হাউজিং মৌবন গলির মধ্যে নিয়ে যায় এবং আমাকে ৫০ হাজার টাকা দিতে বলে তখন আমি প্রতিবারের নাই টাকা দিতে অস্বীকার করলে তারা আমাকে দেশীয় অস্ত্র দেখিয়ে আমার পকেটে থাকা ৫০০ শত টাকা কেড়ে নেয় এবং আমাকে প্রান নাসের হুমকি প্রদান করে এক নং বিবাদী আমাকে বলে যে আগামীকালকের মধ্যে উক্ত টাকা না দিলে তোকে জীবনের মত থেকে শেষ করিয়া দেব এই বলে আমাকে বাড়ি চলে যেতে বলে তখন আমি আমার নিরাপত্তা চেয়ে কুষ্টিয়া মোডেল থানায় এসে একটি অভিযোগ দায়ের করিতেছে।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন বি এন পি সরকার ক্ষমতা থাকা কালিন সময় মইনুল মানুষের উপর নির্যাতন জমি দখল সহ বিভিন্ন সন্তারাসি কর্মকান্ড চালাত এবিষয়ে মইনুল এর নামে বেশ কিচু মামলাও হয় পরবর্তিতে সরকার পরিবর্তন হলে তার অপকর্ম ডাকতে মইনুল কুষ্টিয়া এম আর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এ চাকরি নেয়। কুষ্টিয়া এম আর এস ইন্ডাস্ট্রিজ লিমিটেড এ চাকরি করার সুবাদে কুষ্টিয়াতে থেকেই বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গা থেকে গপনে এইভাবে চাঁদা আদায় করে এবং যারা চাঁদা দিতে অশ্বিকার করে তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করে। তার এই সন্ত্রাসি কর্মকান্ডের মাধ্যমে মইনুল কুষ্টিয়া হাউসিং স্টেট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হাউসিং স্টেট এর পানির পাম্পের সংরক্ষিত বাসভবন জোর করে দখল করে বসবাস করে আসছেন। মইনুল প্রভাবশালী হওয়ায় অবৈধভাবে পানির পাম্পের বাসভবন দখল করে রাখলেও এলাকার কেউই তার বিরুদ্ধে মুখ খুলতে সাহস পায় না। এক নং আসামি রিপন মোল্লাতেঘরিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় বাস বিক্রি করার সুবাদে মইনুল এর সহজগি হিসাবে কাজ করে থাকেন এবং জর পূর্বক চাঁদা আদায় করেন।

এএইচএস/খালিদ সাইফুল


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর