শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০১:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৬ আগস্ট, ২০২২, ২:২৫ অপরাহ্ন

প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচনের দাবীতে কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের  মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার প্রায় ১ মাস ৬ দিন পার হলেও হাসিবুর রহমান রুবেলকে কি কারনে হত্যা করেছে, কারা হত্যা করেছে, কারা এই হত্যাকান্ডের সাথে জড়িত, কারা এই হত্যার গডফাদার এ সকল বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। এই হত্যাকান্ডে জড়িত সন্দেহভাজন সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করতে পারেনি প্রশাসন। তাই হত্যার প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করার দাবী জানিয়ে প্রকৃত আসামীদের গ্রেফতার ও আসল রহস্য উন্মোচন করতে না পারলে আগামীতে আরো কঠোর কর্মসূচী পালনের হুশিয়ারী দিয়েছেন কুষ্টিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ।

শনিবার (৬ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় এন এস রোড, কুষ্টিয়া প্রেসক্লাবের সামনে রুবেল হত্যার প্রতিবাদ ও গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন।

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুর রাজ্জাক বাচ্চুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি আল মামুন সাগর, কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার সম্পাদক আনিসুজ্জামান ডাবলা, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি ও দৈনিক কুষ্টিয়া দর্পণ এর সম্পাদক মজিবুল শেখ, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি ও মাটির ডাক পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক লুৎফর রহমান কুমার, কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও সময়ের কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক নুরুন্নবী বাবু, কুষ্টিয়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এম আবু মনি জুবায়েদ রিপন, কোষাধক্ষ এম লিটন উজ জামানসহ সাংবাদিক নেতৃবন্দ।

কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সামিউল হাসান অপুর সঞ্চালনায় কোষাধ্যক্ষ ও দেশতথ্য পত্রিকার সহ-সম্পাদক এনামুল হক, দৈনিক সূত্রপাতের সম্পাদক মোকাদ্দেস হোসেন সেলিম, দপ্তর সম্পাদক ও দৈনিক শিকল পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহফুজুর রহমান, প্রচার সম্পাদক খালিদ হাসান সিপাই, সদস্য হায়দার আলী, দৈনিক কুষ্টিয়া দর্পণ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শরিফুল হক পপি, দৈনিক সত্যখবর পত্রিকার বার্তা সম্পাদক শাহরিয়ার ইমন রুবেল এবং ভেড়ামারা, মিরপুরসহ কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ০৩জুলাই২০২২তারিখ রাতে কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় কুষ্টিয়ার খবরের ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হন। নিখোঁজের ৫দিন পর গত ৭জুলাই২০২২ ইং দুপুর ০১:৩০ ঘটিকার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুমারখালী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের তেবাড়িয়া গ্রামের গোলাম কিবরিয়া ব্রিজের নিচে গড়াই নদী থেকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের অর্ধ গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। উক্ত ঘটনার প্রেক্ষিতে নিহত সাংবাদিক হাসিবুর রহমান রুবেল এর চাচা মোঃ মিজানুর রহমান বাদী হয়ে ০৮ জুলাই ২০২২ইং তারিখ কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে মামলা দায়ের করেন, যার মামলা নং-১২, তারিখ-০৮-০৭-২০২২, দ:বি: ৩০২/২০১/৩৪ ধারায়। সাংবাদিক হত্যার এই ঘটনাটি দেশের বহুলপ্রচারিত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় প্রচারিত হলে দেশজুড়ে ব্যাপক চা ল্যের সৃষ্টি হয়।

 

খালিদ সাইফুল /পিও


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর