শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ইসলামী বিশ্ববিদ্যালয় কর্মকর্তার বিরুদ্ধে তরুণীকে ধ’র্ষণের অভিযোগ

কুষ্টিয়া অফিস // / ৯৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২, ৮:১৫ অপরাহ্ন

অগ্রীম বাসা ভাড়া না দেওয়ায় ২৪ বছরের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ফরিদুর রহমানের বিরুদ্ধে। কুষ্টিয়ায় শহরের চৌড়হাসের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় ৫ম তলা বিশিষ্ট বাসায় এ ঘটনা ঘটে বলে জানা গেছে। অভিযুক্ত ব্যাক্তি ফরিদ ওই বাসার মালিক।

জানা যায়, চলতি বছরের ঈদ-উল ফিতরের পর তরণী ওই বাসায় ভাড়া উঠেন। ওই বাসায় ফরিদের স্ত্রী থাকতেন না। বাড়ির তিন তলায় থাকতেন ফরিদ। অগ্রীম বাসা ভাড়া পরিশোধে বিলম্ব হওয়ায় টানা ১ মাস যাবৎ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ ওই তরুণীর।

ভুক্তভোগী তরুণীর সূত্রে, স্থানীয় একটি কাঠের দোকান থেকে ফরিদুর রহমানের সাথে আমার পরিচয় হয়। আমার সকল অসুবিধার কথা শুনে তিনি আমাকে তার বাড়িতে ভাড়াটিয়া হিসাবে উঠতে বলেন। তখন আমি তাকে বলি, আমার কাছে তো এখন ভাড়া দেওয়ার মতো টাকা নেই, এই মাস গেলে আমি আপনাকে ভাড়া দিয়ে দেবো। তারপর ৩/৪ দিন একেরপর এক ফোন দিয়ে বলতেন, তুমি আমার বাসায় কবে আসবা?

ঐ তরুণী বলেন, আমি উনার বাসায় উঠলে তিনি আমাকে বারবার বলতেন, তোমাকে আমার ভালো লেগেছে। উনার বৌ এখানে থাকে না, তিনি ভাড়ার জন্য আমাকে নিয়মিত চাপ দিচ্ছিলেন। তখন আমি বললাম, আপনাকে তো বলেই নিয়েছি এই মাসটা চলে গেলে আপনাকে আমি ভাড়া দিয়ে দেবো। আমি অগ্রীম দিতে পারছি না, আপনি আমার জিনিস রেখে দেন আমি ভাড়া দিয়ে জিনিস ছাড়িয়ে নিয়ে যাবো। উনি আমাকে যেতেও দেবে না। দরজা খোলা ছিল তারপর উনি দরজা বন্ধ করে আমাকে ধর্ষণ করেন এবং বলেন তোমাকে ভাড়া দেওয়া লাগবে না।

ঐ তরুণীর দাবী, তারপর থেকে প্রতিদিন এভাবে ধর্ষণ করেন এবং বলেন ভাড়া দেওয়া লাগবে না থাকতে হবে। না হলে সবকিছু তোমার বাড়িতে আমি বলে দেবো। তোমার বাপ মায়ের সাথে আমি বলবো, তুমি আমার সাথে থেকেছো। এসব বলে তিনি আমাকে হুমকি দিতেন। পরে আমি উপায় না পেয়ে আমার ফোন বিক্রি করে ভাড়া দিয়ে অন্যত্র চলে যায়।

অভিযুক্ত ইবির সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক ফরিদুর রহমান বলেন, ওই মেয়ে আমার বাড়িতে এক মাস ভাড়া ছিল। বাসা ছেড়ে চলে যাওয়ার সময় অনেকেই অনেক কথা বলেন। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। বিভিন্ন জায়গায় আমার লোন নেওয়া আছে, যার কারণে আমি কাউকে ভাড়া ছাড়া বাসায় রাখতে পারিনা। তাছাড়া সে ঠিক মত ভাড়া দিত না এবং ভাড়া কম দিতো। যার কারণে তাকে বাসা থেকে বের করে দেওয়া হলে সে নানা টালবাহানা করে এবং আমার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনে।

প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন বলেন, বিষয়টি আমার জানা নেই তবে গণমাধ্যম নিউজ দেখেছি। ঘটনাটি সত্য হলে কর্তৃপক্ষ যথাযথ ব্যবস্থা নিবে।

 

আরএ/কেএসসি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর