সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারকে লাখ টাকা জরিমানা “দৈনিক ফুলতলা প্রতিদিন” পত্রিকার প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী- প্রতিনিধি সম্মেলন ও বার্ষিক বনভোজন অনুষ্ঠিত কাহালু উপজেলা জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশনের ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কুষ্টিয়ায় ডিবি পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেফতার  নীলফামারীর তরুণ সাংবাদিক “” তপন দাস ( লেবু) এর শুভ জন্মদিন আজ বন্দর পাড়া বায়তুল ইজ্জত জামে মসজিদ ও বাহরুল উলুম নূরানী মাদ্রাসার বার্ষিক ধর্মীয় সভা অনুষ্ঠিত সাংবাদিক মোঃ আবুল বাসারের জন্মদিনে পরিবর্তনের অঙ্গীকারের পক্ষ থেকে শুভেচ্ছা কুষ্টিয়া পৌরসভার ২১ নং ওয়ার্ড ছাত্রলীগের কমিটির অনুমোদন পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ৩৪ জনের কূটনীতিক বহর কক্সবাজারে রোড়ডিভাইডার বসায় যানবাহনে ফিরছে শৃঙ্খলা
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কুষ্টিয়া জেলা উলামা পরিষদের বিক্ষোভ মিছিল সমাবেশ

অঙ্গীকার ডেস্ক / ১১৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ জুন, ২০২২, ৮:০৪ অপরাহ্ন

মহানবী (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে কুষ্টিয়া জেলা উলামা পরিষদের বিক্ষোভ মিছিল সমাবেশ

হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লি শাখার গণমাধ্যম প্রধান নবীন কুমার জিন্দালের কটুক্তির প্রতিবাদে বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
আজ বাদ আছর শহরের বড় বাজার থেকে মিছিলটি বের হয়ে পাবলিক লাইব্রেরিতে এসে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন বৃহত্তর কুষ্টিয়া জেলা উলামা পরিষদের সভাপতি মুফতি আব্দুল হামিদ, মহাসচিব রফিকুল ইসলাম মাদানী, সহ-সভাপতি মুখতারুজ্জামান, রেজাউল করিম প্রমুখ। সমাবেশে ভারতে মহানবী (সা.)কে কটুক্তির তীব্র নিন্দা জানানো হয়। এসময় ভারতীয় পণ্য বয়কট করাসহ ‘বিশ্বনবীর অপমান, সইবে না মুসলমান’, ‘ইসলামরে শত্রুরা, হুঁশয়িার সাবধান’ ‘নুপুর র্শমার দুই গালে, জুতা মারো তালে তালে’ ইত্যাদি স্লোগান দেয় হাজার হাজার জনতা।

সমাবেশে বক্তারা বলেন, বিশ্বে কমপক্ষে ২০০ কোটি মুসলিম মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে আদর্শ হিসেবে অনুসরণ করেন। ভারতের ক্ষমতাসীন দল বিজেপির নেতাদের একের পর এক ইসলাম ও মানবতার মুক্তির দূত মহানবী (সাঃ) এবং তাঁর পরিবার নিয়ে কটুক্তি সারা বিশ্বের মুসলমানদের চরমভাবে ক্ষুব্ধ করেছে। বক্তারা বলেন, ভারতীয় ক্ষমতাসীন বিজেপি দলের মূখপাত্র নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল আমাদের আবেগের জায়গা, যাকে আমরা আমাদের প্রানের চেয়েও ও অধিক ভালোবাসি সেই প্রিয় নবী হযরত মুহাম্মদ (সা.) ও উম্মুল মু’মিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রা.) নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে। যা ক্ষমার অযোগ্য। বক্তারা বলেন, নবীর শানে যারা বেয়াদবি করেছে তাদেরকে ফাসি দিতে হবে। পরে দোয়া অনুষ্ঠানের মাধমে সমাবেশ শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর