রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অভিযানে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার : গ্রেফতার -১

কুষ্টিয়া অফিস // / ১৮৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২, ৭:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়া মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে অপহৃত নবম শ্রেনী পড়ুয়া সুচনা (১৩) নামেস্কুল ছাত্রীকে  প্রায় ১ মাস পর ওই স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার।

অপহরনকারীকে ঝিনাইদহ জেলার মহেশপুর সাজিয়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে আশরাফ (২৫) নামে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, গত ১০ মে কুষ্টিয়া খাজানগর আদর্শপাড়া এলাকার উজ্জ্বল এর মেয়ে কবুরহাট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রী সুচনা খাতুন (১৩) কে অসৎ উদ্দেশ্যে অপহরন করেন গ্রেফতারকৃত আশরাফ সহ তার সহযোগী আরেকজন ব্যাক্তি। পরে স্কুলছাত্রীর বাবা উজ্জ্বল বাদী হয়ে ২ জনের নামে মামলা দায়ের করলে মামলাটির দায়িত্ব দেওয়া হয় কুষ্টিয়া মডেল থানাধীন জগতী পুলিশ ক্যাম্পের আইসি এসআই মেহেদী হাসান মুন্নুকে। কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের নেতৃত্বে দ্রুতগতিতে এসআই মেহেদী হাসান মুন্নু সহ সংগীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঢাকা গাজিপুরের টুঙ্গি এলাকা থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয় এবং একজন অপহরনকারীকে গ্রেফতার করা হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত নিশিকান্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান,মামলা হয়েছে। আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর