শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ঢিলেঢালা অভিযানে সতর্ক হচ্ছেন মিল মালিকরা

কুষ্টিয়া অফিস // / ৭৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নির্দেশের পর দেশের সরু চালের সব চেয়ে বড় মোকাম কুষ্টিয়ার খাজানগরের বেশ কয়েকটি চালকলে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের যৌথ টিম। বস্তায় নকল লেভেল লাগিয়ে চাল বিক্রির অপরাধে নিউ বনফুল ও নিউ ফোর ষ্টার এই দুই রাইচ মিলকে ৫০ হাজার টাকা করে সবমোট এক লক্ষ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার বেলা ১টার দিকে খাজানগর মোকামের ব্যাপারী অটো রাইস মিল ও ইফাদ অটো রাইস মিলের গোডাউনে হানা দেয় টিমের সদস্যরা। এ সময় ধান ও চালের মজুত খতিয়ে দেখেন তারা। তবে এই অভিযানিক টিমের ঢিলেঢালা অভিযানের সুযোগে মজুতদাররা সতর্ক হয়ে যাওয়ায় তেমন কোন উল্লেখযোগ্য অসঙ্গতি খুজে পাচ্ছেনা এই টিম।

ব্যাপারী রাইস মিলে ধান ও চালের তেমন মজুদ না থাকলেও ইফাদ অটো রাইস মিলের তিনটি গোডাউনে ধানের মজুত ছিলো বেশি। এ কারণে ওই মিল মালিককে সর্তক করে দেওয়া হয়। পর্যায়ক্রমে সব মিলে অভিযান পরিচালনা করা হবে বলে জানান টিমের সদস্যরা। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস, জেলা খাদ্য কর্মকর্তা সুবীর নাথ চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগের দিন বিকেলে রশিদ এগ্রো ফুডে অভিযান পরিচালনা করে একই টিম।

মনিটরিং টিমের সদস্য কুষ্টিয়ার সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস বলেন, ভরা মৌসুমেও চালের বাজার অস্থির হওয়ায় চালের বাজার নিয়ন্ত্রনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশের পর আমরা দেশের দ্বিতীয় বৃহত্তম চালের মোকাম খাজানগরের অভিযানে এসেছি।

আরো বলেন,কোন মিলে ধান অথবা চাল মজুদ আছে কিনা অবৈধভাবে কেউ বেশি দাম নিচ্ছে কিনা এসব সার্বিক বিষয় গুলো দেখা হচ্ছে। অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। এ সময় জেলা খাদ্য নিয়ন্ত্রক সুবীর নাথ চৌধুরী, সিনিয়র কৃষি বিপনন কর্মকর্তা আব্দুস ছালাম তরফদার, জাতীয় ভোক্তা সংরক্ষন অধিদপ্তরে সহকারী পরিচালক সুচন্দন মন্ডলসহ র‌্যাব ও পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেয়।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর