শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় জ্বীনে স্কুল ছাত্রীকে উঠিয়ে নিয়ে রেখে গেলো স্কুল গেটের সামনে!

কুষ্টিয়া অফিস // / ৪৪৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২, ৮:৩৮ অপরাহ্ন

কুষ্টিয়া ইবি থানাধীন আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামে স্কুল ছাত্রী এক তরুণীকে জ্বীনে উঠিয়ে নিয়ে যাওয়ার পর সারা রাত রেখে সকালে স্কুল গেটের সামনে গাছের নিচে রেখে গেছে বলে খবর পাওয়া গেছে ।

স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার ৩১ মে ঐ তরুণীকে সন্ধ্যায় কোচিং করে বাড়ি ফেরার পথে লক্ষিপুর-দেড়িপাড়া মাঠের মধ্যে থেকে তুলে নিয়ে যায় নবম শ্রেণির এক ছাত্রীকে । তার ভাষ্যমতে জ্বিন তাকে সারারাত শূন্যের উপর বিভিন্ন স্থানে ঘুরিয়ে ঘুরিয়ে ভোররাতে কুষ্টিয়া ঝিনাইদহ মহাসড়কের চলন্ত গাড়ির সামনে বারবার ফেলে দেয় ও গাড়ি তাকে আঘাত করার আগেই তুলে নেয়। পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুলের সামনে কুষ্টিয়া -ঝিনাইদহ মহাসড়কের গাছের নিচে অজ্ঞান অবস্থায় ফেলে গেছে।

এদিকে সে নিখোঁজ এর পর প্রথমে লোকজন ধারনা করেছিলো ক্যাম্পাসের কোন মেয়ে হবে। পরে তার চোখে মুখে পানি দিলে জ্ঞান ফিরলে জানা যায় ওই তরুণী ইবি থানাধীন আব্দালপুর ইউনিয়নের দেড়িপাড়া গ্রামের মেয়ে। ঐ তরুণী হরিনারায়নপুর গার্লস স্কুল এর নবম শ্রেণীর ছাত্রী।

পরে তাকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সহ ইবি থানা পুলিশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে। এ বিষয়ে তার পরিবার ইবি থানায় একটি মিছিং অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ইবি থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান রতন জানান, ঐ তরুণীকে আমরা ইবি ল্যাবরেটরি স্কুলের সামনে থেকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি। ঐ তরুণীর সাথে ইতিপূর্বেও দুই বার একই ঘটনা ঘটেছে বলে তআর পরিবার জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর