শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
স্বামীকে জবাই করে হত্যা, পূর্বের স্বামীসহ ২য় স্ত্রী গ্রেফতার, ব্যবহৃত চাকু উদ্ধার ‘কৃষকের বাতিঘর’ আলো ছড়াচ্ছে কৃষকের মাঝে ভুয়া নিয়োগপত্র দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ কুষ্টিয়ায় অটোরিক্সা ছিনতাই ও চালককে হত্যা মামলায় ১ জনের মৃত্যু, ও ২জনের যাবজ্জীবন কারাদন্ড কুষ্টিয়ায় স্কুল ছাত্রীকে গণধর্ষন মামলায় এজাহার নামীয় যুবক গ্রেফতার কুষ্টিয়ায় জবাই করে হত্যার অভিযোগ স্ত্রী’র বিরুদ্ধে উশৃঙ্খল জীবন যাপনকে দুষছে পুলিশ চাল ভেজালে ঠকছে ক্রেতা, বঞ্চিত পুষ্টিমানেও মালিক-শ্রমিক দ্বন্দে বাস বন্ধ,ভোগান্তিতে যাত্রীরা বিধি বহিভূত ভাবে কুষ্টিয়া হাই স্কুলের দেড়শো বছরের পুকুর ভরাট চলছে কুষ্টিয়ার বিয়ের পরদিন যুবকের লাশ উদ্ধার
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ার নেতাকর্মীদের নামে মামলার প্রতিবাদে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নিন্দা ও প্রতিবাদ।

Reporter Name / ২১২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২, ৯:৫৬ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সাধারণ সম্পাদক এর নিন্দা ও প্রতিবাদ।


আজ ১ই জুন ২০২২ ইং তারিখে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল এর নির্দেশনায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের দফতর সম্পাদক মো: রফিকুল ইসলামের সাক্ষরিত নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
বিবৃতিতে বলেন- কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল হাকিম মাসুদ, সাধারণ সম্পাদক -আবু সাঈদ জাকারিয়া উৎপল, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক বকুল আলী,সদর থানা শাখার সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাসেল হোসেন, মিরপুর সদর থানা শাখার সদস্য সচিব রফিকুল ইসলাম রফিক, মিরপুর পৌর শাখার আহ্বায়ক -মনিরুল ইসলাম মনি সহ স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের নিন্দা ও প্রতিবাদ জানাই।
এছাড়াও বিবৃতিতে আরও বলেন-সরকার দলীয় সন্ত্রাসীরা বিনা উস্কানিতে বিরোধী দলের যে কোন শান্তিপূর্ণ কর্মসূচীতে হামলা চালিয়ে নেতা কর্মীদের আহত করা হচ্ছে। এছাড়াও মিথ্যা হয়রানিমূলক মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর