রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় সন্ত্রাসীদের কোপে কলেজ শিক্ষকের কব্জি বিচ্ছিন্ন

কুষ্টিয়া অফিস // / ২৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৫:১৪ অপরাহ্ন

কুষ্টিয়ায় তোফাজ্জেল বিশ্বাস (৫২) নামের এক কলেজশিক্ষকের ডান হাতের কবজি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছে দুর্বৃত্তরা। তার শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখমও করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের বংশীতলা নতুন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

হামলার শিকার কলেজশিক্ষক তোফাজ্জেল বিশ্বাস কুমারখালী বাঁশগ্রাম আলাউদ্দিন আহম্মেদ ডিগ্রি কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি ওই উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা বিশ্বাসের ছেলে।

স্থানীয়রা জানান, বংশীতলা নতুন ব্রিজের ওপর রাস্তার কাজে ব্যবহৃত রোলার মেশিন দাঁড়ানো ছিল। সেখানে ১০-১৫ জন সশস্ত্র সন্ত্রাসী আগে থেকেই লুকিয়ে ছিল। এ সময় অধ্যাপক তোফাজ্জেল তার নিজ বাড়ি শালঘর মধুয়া থেকে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন। তিনি ব্রিজের ওপর পৌঁছালে তার ওপর হামলা চালিয়ে ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে দেয় সন্ত্রাসীরা। পরে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে তারা পালিয়ে যান।

পরে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বিকেলে এ প্রতিবেদন লেখার সময় হাসপাতালে ওই শিক্ষকের অস্ত্রোপচার চলছিল।

শরীরে প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ওই শিক্ষকের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আহত কলেজশিক্ষকের ছেলে হাসিফ হাসপাতালে সাংবাদিকদের জানান, এলাকায় প্রতিপক্ষ একটি গ্রুপের সঙ্গে তাদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। প্রতিপক্ষরাই সুযোগ পেয়ে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছেন।

এ ঘটনার পর কুমারখালী উপজেলার শালঘর মধুয়া গ্রামে চরম উত্তেজনা বিরাজ করছে। সংঘর্ষের আশংকায় ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। দোষীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর