শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত অভয়নগরে নওয়াপাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত অভয়নগরে ইজিবাইক চাপায় মাদরাসা ছাত্র নিহত কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে প্রতারক চক্রের ৬ সদস্য আটক কুষ্টিয়া জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ছয় প্রতারক আটক
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

ইবি থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // / ৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ মে, ২০২২, ৯:৫৮ পূর্বাহ্ন

ইবি থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।সোমবার (৩০ মে ২০২২) সকাল ১১ টায় কুষ্টিয়া জেলাধীন ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উদ্যোগে ইসলামী বিশ্ববিদ্যালয় থানা প্রাঙ্গনে “ওপেন হাউস ডে” অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল। তিনি বলেন, নিয়মিত ওপেন হাউজ ডে অনুষ্টান করলে পুলিশের সাথে জনগনের সম্পৃক্ততা বৃদ্ধি পাবে, এলাকার অনেক সমস্যা স্থানীয়ভাবে সমাধান হবে। বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং এবং ওপেন হাউজ ডে’র মাধ্যমে আমরা সমাজ থেকে সকল প্রকার অপরাধ দুর করতে চাই।

এ জন্য জনসাধারনকে পুলিশের কাছে এলাকার চলমান ঘটনা সম্পর্কে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান জিরো টলারেন্স। মাদকের বিরুদ্ধে সবাইকে আরো সোচ্চার হতে হবে। দেশকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদমুক্ত করতে সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে নৈতিকতাবোধ থেকে পুলিশকে সহযোগিতা করতে হবে।

এ সময় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম মাদকসহ সকল অপরাধের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেন এবং বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোহাঃ মোস্তাফিজুর রহমান, অফিসার ইনচার্জ, ইবি থানা, ৭ টি ইউনিয়নের জনপ্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং স্থানীয় ভুক্তভোগী জনগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর