বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০১:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার হরিপুরে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলা কুষ্টিয়ায় কোকোর জন্মবার্ষিকীতে ছাত্রদলের দোয়া মাহফিল কুষ্টিয়া কারাগারে দুই বন্দীর মৃত্যু জাসদ নেতার ‌গুলিতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু, উত্তাল ভেড়ামারা ধুমপানে শিক্ষকের ভৎস্মর্নায় ছাত্রীর আত্মহত্যা, উস্কানীতে এলাকায় উত্তেজনা, প্রধান শিক্ষকের উপর হামলা দুর্দান্ত পাঁচটি ফিচারে যাত্রা শুরু ভিভো ওয়াই২৭ রুচিশীল এবং নান্দনিক স্মার্টফোন ভিভো ওয়াই৩৬ মিরপুরে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত  কুষ্টিয়ায় আত্মপ্রকাশ হতে যাচ্ছে সামাজিক সংগঠন “স্বপ্ন হোক সত্যি” কুষ্টিয়ায় সরকারি জমি দখলের অভিযোগ র‌্যাব সদস্যের বিরুদ্ধে
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদস্য সচিবসহ আটক ৩

Reporter Name / ৭১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২, ১১:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদস্য সচিবসহ আটক ৩

অঙ্গীকার ডেস্ক :
কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাত, মিরপুর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আতিকুর রহমান তুষার ও সদস্য সচিব ছাব্বির আহমেদকে আটক করেছে মিরপুর থানা পুলিশ। রোববার রাত ১০টার দিকে উপজেলার জিয়া সড়ক এলাকা থেকে তাদের আটক করা হয়।

কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহ্বায়ক
মোজাক্কির রহমান রাব্বি বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি, ছাত্রদলের কেন্দ্রীয় নেতাদের ওপর পুলিশী হয়রানী ও দ্রব্যমূল্যর উর্ধ্বগতির প্রতিবাদে ছাত্রদলের নেতাকর্মীরা মিরপুর উপজেলার জিয়া সড়ক এলাকা থেকে একটি মিছিল বের করলে পুলিশ সেখান থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়। এসময় ছাত্রদলের ১১জন নেতাকর্মীকে আটক করেছেন বলেও দাবি করেন তিনি।

মিরপুর থানার (ওসি) গোলাম মোস্তফা জানান, মিছিলের প্রস্তুতিকালে পুলিশ উপজেলার জিয়া সড়ক এলাকা থেকে জেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম উদ্দিন নিশাতসহ উপজেলা ছাত্রদলের আহবায়ক ও সদস্য সচিবকে আটক করা হয়েছে। আটককৃতদের নামে থানায় আগেও একাধিক মামলা রয়েছে বলেও জানান ওসি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর