শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়া জেলা বাস,মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ভোট স্থগিত! 

কুষ্টিয়া অফিস // / ১৭৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২, ৯:০১ অপরাহ্ন

কুষ্টিয়া জেলা বাস,মিনিবাস কোচ ও মাইক্রোবাস রেজি নং-খুলনা-৭২ এর শ্রমিক ইউনিয়নের  নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫১৩২ জন এবং মোট প্রার্থী ৫৬ জন ছিল।২৭ মে শুক্রবার  সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট হওয়ার কথা ছিল কিন্তু ভোট শুরু হওয়ার ২০ মিনিট পর ভোটাররা জানান ব্যালট পেপারে প্রতীক নাই। । প্রার্থী সহ ভোটাররা নির্বাচন বাতিলের দাবি তুললে প্রতীক ভুলের কারণে ভোট স্থগিত হয়ে যায়।
জানা যায়, সভাপতি পদ-প্রার্থীর প্রতিক ছিলো ডালরেঞ্জ ভুলে দিয়েছে সেলাইরেঞ্জ মেম্বার পদ-প্রার্থী প্রতীক ছিলো কেচি ভুলে হয়েছে কাচি যার জন্য প্রাথীর সঠিক প্রতীক না থাকায় ভোট করতে রাজি হহনি দুই প্রার্থী।
এবিষয়ে সভাপতি পদ-প্রার্থী মোঃ মাহাবুল আলম বলেন,ব্যালট পেপারে আমার প্রতীকই নাই। প্রতীক বিহীন তো ভোট হওয়া সম্ভব নাই। আমি নির্বাচন কমিশনারের কাছে ব্যালট পেপার চাইলে আমাকে নির্বাচন কমিশবার ব্যালট পেপার দেননি।আমি মনে করি নির্বাচন কমিশনার পরিকল্পিত ভাবে করেছে। নির্বাচন কমিশনার শুরু থেকেই ভুল করছে চূড়ান্ত প্রার্থী তালিকায় ৫ জন দেওয়ার কথা ছিল কিন্তু ৪জন দিয়েছে। সাংগঠনিক পদে ৩ জন দেওয়ার কথা ছিল কিন্তু ২ জন দিয়েছে।
সভাপতি পদপ্রার্থী নাজমুল হক  ফান্টু ড্রাইভার বলেন, আমি জানতাম না নির্বাচন কমিশনার এত বড় ভুল করছে। আমি মনে করি এটি পরিক্পিত। প্রতীক সংশোধন না করা পর্যন্ত আমি নির্বাচনে অংশগ্রহন করবো না।
সভাপতি পদপ্রার্থী হাসানুজ্জামান (সরন) বলেন, এই ভুলের জন্য নির্বচন কমিশনারকে দায়ী করবো । প্রতীক সংশোধিত করেই আমি নির্বাচনে অংশগ্রহণ করবো। তাছাড়া আমি নির্বাচন করবো না।
এবিষয়ে নির্বাচন কমিশনার, কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী বলেন, ব্যালটে  প্রতীকের মধ্যে নির্ধারিত প্রতীক না থাকায় আমরা আপাতত নির্বাচন স্থগিত করেছি। দুই একদিনের মধ্যে আমরা সকল প্রার্থীর সাথে বসে নির্বাচনের দিন ঠিক করে নির্বাচন অনুষ্ঠিত করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর