শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় কিশোর গ্যাং লিডার সুরুজের ছুরিকাঘাত কুষ্টিয়ায় নির্বাচনত্তোর সহিংসতায় আ’লীগ নেতার পিস্তলে গুলিবিদ্ধ-২ নড়াইলের কলোড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত জাতীয় মানবাধিকার অ্যাসোসিয়েশন বগুড়া জেলা কমিটির উদ্যোগে ইফতার মাহফিল কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের চিত্র পাল্টে গেছে নওয়াপাড়া পৌরসভার কর্মচারীসহ ৫জনের নামে থানায় অভিযোগ দায়ের করলেন পৌর মেয়র যশোরের অভয়নগরে সাংবাদিক মোঃ আবুল বাসার এর ওপর সন্ত্রাসী হামলা থানায় অভিযোগ অসহায় শারীরিক প্রতিবন্ধী কোহিনুরের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিতে ইউপি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ নওয়াপাড়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও মিলন মেলা অনুষ্ঠিত দৈনিক লিখনী সংবাদ পত্রিকার বার্ষিক বনভোজন অনুষ্ঠিত
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় ইবি শিক্ষকের স্ত্রীর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া অফিস // / ৪৭৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ৫:৪৭ অপরাহ্ন

কুষ্টিয়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের প্রফেসর নজরুল ইসলামের স্ত্রী নুরজাহান পারভিন (৪০) এর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

গতকাল সোমবার রাত ১০ টার দিকে কুষ্টিয়া শহরস্থ পুলিশ লাইনের পেছনে প্রফেসর নজরুলের বসবাসকৃত নিজ বাড়ি থেকে স্ত্রী নুরজাহান পারভিনের মরদেহ উদ্ধার করা হয়।

জানাযায় প্রফেসর নজরুল ও নুরজাহান পারভিন দম্পত্তির ঘরে এক ছেলে ও এক মেয়ে নিয়েই তাদের বসবাস ছিলো।

গতকাল অস্বাভাবিক ভাবে নুরজাহান পারভিন একটি ঘরের দরজা আটকিয়ে দেয় পরে আনেক ডাকাডাকি করার পরেও সে ভিতর থেকে আওয়াজ দিলেও আর দরজা খোলে না।

নুরজাহানের এমন আচরণ দেখে তার বড় মেয়ে বিষয়টি আবগত করে তার মামা ও নানার বাড়ির লোকজনকে, পরে তার মামা সহ সেখানকার লোকজন আসলে আনেক ডাকাডাকির পরেও যখন নুরজাহান দরজা খুলে না তখন তারা সিদ্ধান্ত নেয় দরজা ভেঙ্গে ঘরে ঢোকার, এক পর্যায়ে তারা লোহার সাবল দিয়ে দরজা ভেঙ্গে দেখতে পায় নুরজাহানের মরদেহ নিচে পড়ে আছে এবং ওড়না ফ্যানের সাথে বাধা ছিলো।
পরে বিষয়টি কুষ্টিয়া সদর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

এবিষয়ে মৃত নুরজাহান পারভিনের স্বামী প্রফেসর নজরুল ইসলাম জনান, আমাদের ভিতরে গতকাল কোন প্রকার ঝামেলা হয়নি কিন্তু আমার স্ত্রী নুরজাহান এমন কান্ড ঘটিয়েছে কেন তার কোন কিছুই বুঝতে পারছিনা।

প্রফেসর নজরুল ও নুরজাহান দম্পত্তির অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ে জানান, আম্মু গতকাল হটাৎ করে আমাদের সামনেই ঘরের দরজা আটকিয়ে দেয় পরে আর দরজা খুলেনি আম্মু পরে আমার মামা ও নানার বাড়ির লোকজনের উপস্থিতে দরজা ভেঙ্গে দেখতে পেলাম আম্মুর লাশ।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলম জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে রিপোর্ট হাতে পাওয়ার পর আরো বিস্তারিত জানানো যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর