রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

কুষ্টিয়া অফিস // / ২১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২০ মে, ২০২২, ১২:৫৩ অপরাহ্ন

কুষ্টিয়ায় ছেলে রমিজের আঘাতে বাবা বাবু (৪২) নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আজ ভোরে শহরের চড় মিলপাড়াতে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা সুত্রে জানা যায়, রমিজ মাদকাসক্ত হওয়ায় তার বাবার সাথে মাঝে মাঝে ঝগড়া লেগেই থাকতো। শুক্রবার ভোরে ছেলে ও বাবার চিল্লাচিল্লি শুনতে পায়, পরে জানতে পারলাম রমিজ ও তার বাবার মারামারি হচ্ছে, পরে জানতে পারলাম বাবা মারা গেছে।

নিহত বাবুর ছোট ছেলে রইচ জানান, গতরাতে আমার আব্বু বড় ভাই রমিজের কাছে টাকা চাইলে ১ হাজার টাকা দিতে চাই, আব্বু রেগে গিয়ে বলেন এই কয় টাকা নিবো না, পরে আজ শুক্রবার ভোরে আব্বু ভাইকে আম্মুকে ও আমাকে বাড়ি থেকে বের হয়ে যেতে বললে কথা কাটাকাটির এক পর্যায়ে রমিজ আম্মু আব্বুকে ধাক্কা দেয়, আব্বু পরে গিয়ে আঘাত পায়, পরে হসপিটালে নিলে আব্বু মারা যায়।

মিলপাড়া পুলিশ ফাড়ির টু,আই,সি এস,আই শাহিন জানান ছেলে রমিজ ও তার বাবা বাবুর কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী জনতা তাকে ধাক্কা দিলে ছেলে রমিজ(১৭) বাবাকে কিল ঘুসি ও ইট দিয়ে আঘাত করলে রক্তান্ত অবস্থায় হসপিটালে নিলে মারা যায়। ছেলে রমিজ দড়ি ফ্যাক্টরিতে কাজ করে। পুলিশ তাঁর স্ত্রী জনতা (৩৫)কে আটক করেছে।

এ বিষয়ে কুষ্টিয়া সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলমের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ফোন ধরেননি। তবে হাসপাতালের একাধিক সূত্র আঘাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম বলেন, পারিবারিক ঝগড়াকে কেন্দ্র এ হত্যাকাণ্ডটি ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর