মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০২২ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সম্মিলিত প্যানেলের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়া অফিস // নিজস্ব প্রতিনিধি / ৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৭:১৩ অপরাহ্ন

বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচন ২০২২ এর বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল প্রার্থীদের পরিচয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১০ই মে সকাল ১১টায় জেলা আইনজীবী সমিতির নতুন হল রুমে এ পরিচয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ বার কাউন্সিলের সাধারণ আসনের সদস্য প্রার্থী সাবেক মন্ত্রী সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী ও সাধারণ আসনের সদস্য প্রার্থী মোহাম্মদ মোঃ খলেসুর রহমান বাদল, শাহ মোঃখসরুজ্জামান, মোঃরবিউল আলম বুদু, সাবেক ভাইস চেয়ারম্যান সিনিয়র অ্যাডভোকেট বাসেত মজুমদার স্যারের পুত্র, সর্বকনিষ্ঠ প্রার্থী সাঈদ আহমেদ (রাজা) এবং গ্রুপ আসনের সদস্য প্রার্থী, রাজশাহী আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোঃএকরামুল হক।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সভাপতি, অ্যাডভোকেট নুরুল ইসলাম দুলাল। ও পরিচালনা করেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতি সাধারণ সম্পাদক দেওয়ান মাসুদ করিম মিঠু

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর ও সিনিয়রআইনজীবী অনুপ কুমার নন্দী, বিজ্ঞ জি.পি ও বীর মুক্তিযোদ্ধা আ.স.মআখতারুজ্জামানমাসুম, অ্যাডভোকেটসাইফুল ইসলাম রানা, সুপ্রীম কোর্টের আইনজীবী, অ্যাডভোকেট সমর, অ্যাডভোকেট মোল্লা জীবন আহমেদ, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেটওয়াদুদ, সহসভাপতি এ্যাডভোকেটশামসুজ্জামানমনি, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন টুকু, কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের আইন সম্পাদক ও সিনিয়রঅ্যাডভোকেটহারুন অর রশিদ, নারী ও শিশু আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মেহেদী হাসান সিদ্দিকী, অ্যাডভোকেট হাসানুল আসকার হাসু, বিজ্ঞ অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর ও অ্যাডভোকেট শামসতানিম মুক্তি সহ, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য অ্যাডভোকেট রাজীব আসহানরঞ্জু, জুনিয়র সদস্য অ্যাডভোকেটমোখলেসুর রহমান পিন্টু, অ্যাডভোকেট কে এম আরিফুররিপন, অ্যাডভোকেট রাকিবুজ্জামান রানা, অ্যাডভোকে টসাইফুল ইসলাম সুমন, ২১ ব্যাচের নবীন আইনজীবী অ্যাডভোকেট আবদুল্লাহিলমারুম, অ্যাডভোকেটমুন, অ্যাডভোকেট বিকাশ কুমার সৌম্য, অ্যাডভোকেটসাইফুল ইসলাম রানা, অ্যাডভোকেটমোঃমুহাইমিনুর রহমান পলল, অ্যাডভোকেট শাতিল আহমেদ সহ কুষ্টিয়া জেলা আইনজীবী নির্বাচিত অন্যান্য সদস্যগণ, বিজ্ঞ অতিরিক্ত ও সহকারী পাবলিক প্রসিকিউটর এবং সরকারী কৌসুলীগণ, কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সম্মানিত সাধারন আইনজীবীগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর