মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

কুষ্টিয়ায় একটি গোডাউনেই ৪০ হাজার লিটার সয়াবিন তেল মজুত,বেশি দামে বিক্রি করায় জরিমানা

কুষ্টিয়া অফিস/ নিজস্ব প্রতিনিধি / ১২৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২, ৬:৪৬ অপরাহ্ন

কুষ্টিয়ায় সয়াবিন তেল মজুত করে রাখা ও বেশি দামে বিক্রির অপরাধে তিন দোকানিকে জরিমানা করা হয়েছে। অধিদফতরের কুষ্টিয়া জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুচন্দন মন্ডলের নেতৃত্বে শহরের বড় বাজার ও পৌর বাজার এলাকায় এ অভিযান চালানো হয়।

মঙ্গলবার (১০ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের কুষ্টিয়া জেলা কার্যালয় এ অভিযান চালায়।

অভিযান শেষে সহকারী পরিচালক সুচন্দন মন্ডল জানান, বড় বাজার এলাকায় মেসার্স ফুড প্রোডাক্টস নামের একটি গোডাউনে গিয়ে পাওয়া যায় ৪০ হাজার লিটার তেল মজুদ রয়েছে। এভাবে বিক্রি না করে মজুত রাখায় প্রতিষ্ঠানটিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এরপর শহরের পৌর বাজারে বোতলের মূল্য অপেক্ষা অধিক মূল্যে সয়াবিন তেল বিক্রয় করার অপরাধে মা স্টোর কে হাজার টাকা এবং বোতলের তেল ঢেলে অধিক মূল্যে বিক্রয় করার অপরাধে সবুজ সাথী স্টোর কে ৬হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এই অভিযান চলবে বলেও জানান তিনি।

অভিয়ানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর (ভারপ্রাপ্ত) জনাব সুলতানা রেবেকা নাসরীন, সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা আব্দুস সালাম তরফদার ও কুষ্টিয়া জেলা পুলিশের একটি দল অভিযানে সহায়তা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর