রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় হার্টস বাংলার বৃক্ষরোপণ কর্মসূচী কুষ্টিয়ার মিরপুরে ৪৪০ বস্তা অবৈধ সার জব্দ অবৈধ ফিটনেস বিহীন ট্রলির ধাক্কায় গুরুতর আহত হয়ে অঙ্গহানীর শঙ্কায় -বাসার মিরপুরে স্কুলে অগ্নিসংযোগ ও প্রধান শিক্ষককে হত্যা চেষ্টা মামলায় ০৫ জন পলাতক আসামি গ্রেফতার। নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে ফায়দা হাসিলের অপতৎপরতা চালাচ্ছে: সাবেক এমপি শহীদুল ইসলাম আমি নেতৃত্ব দিয়েই কুষ্টিয়া থানা ভাঙছি’ এটা আমার আবেগী বক্তব্য -মাজেদ দৌলতপুরের ছাত্রদলের আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়ক বহিষ্কার শিক্ষক লাঞ্ছিত হলে প্রতিরোধ গড়ে তোলার ঘোষনা বৈষম্য বিরোধীদের চাঁদাবাজিকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০ আমার নাম ভাঙিয়ে চাঁদাবাজি করলে পুলিশে ধরিয়ে দিন -মাজেদ
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

বিশ্ব মা দিবস উপলক্ষে পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে বস্ত্র ও উন্নতমানের খাবার বিতরণ

খালিদ সাইফুল / ৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২, ৬:৩৬ অপরাহ্ন

“মা” শব্দটি উচ্চারিত হওয়ার সঙ্গে সঙ্গে আমাদের মানসপটে ভেসে ওঠে অসীম, চিরন্তন আত্মত্যাগ, ভালোবাসার এক মমতাময়ী প্রতিমূর্তি।

রবিবার (৮ মে ২০২২) বিশ্ব মা দিবস উপলক্ষে সকাল ১১ টায় পুনাক কুষ্টিয়া’র উদ্যোগে কুষ্টিয়া পুলিশ লাইন্সের পুনাক সম্মেলন কক্ষে অবহেলিত ও অসহায়দের মাঝে বস্ত্র ও উন্নতমানের খাবার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব দিলরুবা আলম, সভানেত্রী পুনাক, কুষ্টিয়া (সহধর্মিণী পুলিশ সুপার কুষ্টিয়া)। সমাজে অবহেলিত-অসহায় ৭০ জন “মা”দের মাঝে কুষ্টিয়া পুনাকের সভানেত্রী শাড়ী ও রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করে আপন মমতায় কাছে টেনে নিয়ে মানবতার হাত বাড়িয়ে দেন। এসময় মায়েরা আবেগ আপ্লুত হয়ে পুনাক সভানেত্রীসহ পুনাক পরিবারের জন্য দোয়া করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন খায়রুন নেসা, সাধারণ সম্পাদিকা ও কোষাধ্যক্ষ, পুনাক, কুষ্টিয়া (সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্), মোসাঃ মমিনা খানম, সাংস্কৃতিক সম্পাদিকা, পুনাক, কুষ্টিয়া (সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার জেলা বিশেষ শাখা), আনিতা আশরাফী দিবা, দপ্তর সম্পাদিকা, পুনাক, কুষ্টিয়া ( সহধর্মিণী অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ), সহ জেলা পুলিশের সংশ্লিষ্ট নারী সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর