সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সংবাদ শিরোনাম
শ্বশুর বাড়ি থেকে ফিরে যুবকের আত্মহত্যা। কুষ্টিয়ার আলোচিত কর্নেল হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন কুষ্টিয়ার হরিপুরে ১ ফেব্রুয়ারি নাইট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন অসহায় হতদরিদ্র বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের সাথে ভিন্নধর্মী জন্মদিন উদযাপন কুষ্টিয়ায় বিষ প্রয়োগে শিশু হত্যায় সৎ মায়ের যাবজ্জীবন লক্ষাধিক টাকায় চাকরি বিক্রি হলেও শেষ সন্মান পাননা দি ওল্ড কুষ্টিয়া হাই স্কুলের শিক্ষকেরা কুষ্টিয়া ইসলামিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিকে চিকিৎসা অবহেলায় প্রসূতির মৃত্যু স্বয়ংক্রিয় প্রযুক্তি নির্ভর বিদ্যুৎ সেবা, গণশুনানীতে গ্রাহকের সন্তোষ কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ী গ্রেফতার কুষ্টিয়ায় ৫০ মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদানকালে বিচারপতি আবু জাফর সিদ্দিকী
ঘোষণা:
পরিবর্তনের অঙ্গীকারে আপনাকে স্বাগতম। সময়ের বহুল প্রচারিত বস্তুনিষ্ঠ ও নির্ভরযোগ্য  ভিন্নধারার নিউজ পোর্টাল "পরিবর্তনের অঙ্গীকার"। অতি অল্প দিনে পাঠক নন্দিত হয়ে উঠেছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের লক্ষে কাজ করছে এক ঝাঁক তরুণ, মেধাবী ও অভিজ্ঞ সংবাদকর্মী। দেশ-বিদেশের সকল খবরাখবর কারেন্ট আপডেট জানাতে দেশের জেলা, উপজেলা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংবাদ প্রতিনিধি নিয়োগ চলছে।  ছবিসহ জীবন বৃত্তান্ত (সি ভি)পাঠাতে হবে। ই-মেইল: khalidsyful@gmail.com , মোবাইল : ০১৮১৫৭১৭০৩৪

সড়ক দুর্ঘটনায় ইবি শিক্ষার্থী নিহত

কুষ্টিয়া অফিস // / ১৪২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৭ মে, ২০২২, ১২:৩২ অপরাহ্ন

সড়ক দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক শিক্ষার্থী। নিহত তাহসিব হুসাইন বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। শুক্রবার রাত ৮টার দিকে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শনিবার (০৭ এপ্রিল) বিভাগের সভাপতি অধ্যাপক ড. ইয়াকুব আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভাগ ও সহপাঠী সূত্রে জানা গেছে, তাহসিবের বাড়ি বরগুনা জেলার বামনা উপজেলায়। গত ১লা মে সকালে ঝিনাইদহ জেলার ভাটই বাজার এলাকায় সাইকেলে যাচ্ছিল তাহসিব। এসময় একটি বাসের ধাক্কায় সড়কে পড়ে যান তিনি। এতে তার মাথার পিছনের হাড় ভেঙ্গে যায় এবং মস্তিষ্কে রক্ত জমাট বাঁধে। তাকে তাৎক্ষণাৎ ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে নেয়ার পরামর্শ দেন। অবস্থা গুরুত্বর হওয়ায় সেখানকার চিকিৎসকরা তাহসিবকে দ্রæত ঢাকা নেয়ার পরামর্শ দেন। পরে গত ৪ মে ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করানো হয়।

ভর্তির প্রথমদিনেই তাকে আইসিইউতে নেওয়া হয়। পরিস্থিতি মোটামুটি স্বাভাবিক থাকলেও শুক্রবার বিকেলে হঠাৎ করেই অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এসময় ভেন্টিলেটর দিলেও হৃদস্পন্দন অনেক কম ছিল। পরে রাত আনুমানিক ৮ টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মুত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন, ইবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনসহ সর্বোস্তরের শিক্ষক শিক্ষার্থীরা।

বিভাগের সভাপতি অধ্যাপক ড. এয়াকুব আলী বলেন, শিক্ষার্থীকে হারানো খুব বেদনাদায়ক। তাহসিবের মাগফিরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। শনিবার বাদ জোহর তার নিজ বাড়িতে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। পরবর্তীতে আমরা বিভাগের পক্ষ থেকে একটি দোয়ার আয়োজন করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো সংবাদ
এক ক্লিকে বিভাগের খবর